ডব্লুডব্লুই'র খবর: রয়্যাল রাম্বল-এ পোশাক বিভ্রাটে মিকি জেমস 1

বিশেষ প্রতিবেদন: রয়্যাল রাম্বলটা প্রায় প্রতিটা রেসলারের জন্যই দুর্দান্ত কাটে। তবে মাত্র একজন লড়াইয়ের এই রাতটা ভুলে যেতে চাইবেন। তিনি হলেন বিখ্যাত মহিলা রেসলার মিকি জেমস। রয়্যাল রাম্বলে পোশাক বিভ্রাটের মধ্যে পড়েন তিনি। আর এই দৃশ্য দশকদের চোখ এড়াতে পারেনি। এই ঘটনাটি ঘটে এই প্রতিযোগিতার প্রথম ম্যাচেই। তাই ডব্লুডব্লুই’র প্রোডাকশন ক্যামেরায় ধরা না পড়লেও, দর্শকরা সেই দৃশ্য দেখে ফেলেন এবং মোবাইলে ছবিও তুলে নেন। সেই ছবিই পরে ইন্টারনেটে ভাইরাল হয়ে ওঠে।

ডব্লুডব্লুই'র খবর: রয়্যাল রাম্বল-এ পোশাক বিভ্রাটে মিকি জেমস 2

এ দিনের এই রয়্যাল রাম্বলে ছয় জনের একটি ট্যাগ টিম ম্যাচে নামেন মিকি জেমস। তাঁর দলের বাকি তিনজন ছিলেন নাতালিয়া ও অ্যালেক্সা ব্লিস। তাঁদের দলকে এই লড়াইয়ে অবশ্য হারতে হয় বেকি লিঞ্চ, নাওমি ও নিকি বেলা’লে নিয়ে গড়া দলের কাছে।অ্যালেক্সা ব্লিসকে পিন করে এই ম্যাচটিতে দলের জন্য জয় তুলে নেন নাওমি। এই জয়ের পর রিংয়ের মধ্যেই আনন্দের মধ্যে মেতে ওঠেন নাওমি সহ দলের অন্য দুই মহিলা কুস্তিগীর। সেই সময় রিং থেকে বেড়িয়ে ম্যাটে পড়ে না মিকি জেমস। আর তখনই পোশাক বিভ্রাটের মধ্যে পড়েন তিনি। এই ঘটনার পর প্রশ্নের মুখে পড়েছে ডব্লুডব্লুই’তে মহিলা রেসলারদের ইজ্জত-আব্রু।

ডব্লুডব্লুই’র জগতে মহিলা কুস্তিগীরদের পোশাক বিভ্রাটের ঘটনা নতুন কিছু নয়। এমন লজ্জাজনক ঘটনা আগেও ঘটেছে। গত বছর আখড়ার মধ্যেই পোশাক খুলে যায় এভা মেরির। এবার ঠিক তেমন অভিজ্ঞতার মুখোমুখি হতে হল মিকি জেমসকে।

Leave a comment

Your email address will not be published.