ইদানিং ভারতের বাজারের দিকে নজর দিচ্ছে সবচেয়ে বড় প্রো রেসলিং প্রোমোশোন। ভারতে ডবলিউ ডবলিউ নিয়ে ক্রেজ বেশ বলার মতো। আর তা অনেকদিন ধরেই। ভারতের বাজার ধরতে গত কয়েক দুবছর ধরে ভারতে শো-এরও আয়োজন করছেন ভিনস ম্য়াকম্য়াহন। আগামী মাসের আট ও নয় তারিখে নয়া দিল্লির ইন্দিরা গান্ধীর আন্তর্জাতিক স্টেডিয়ামে ডবলিউ ডবলিউ লাইভ শো ইভেন্টের আয়োজন করা নিয়ে বেশ কদিন ধরে বিজ্ঞাপণ দেওয়া চলছিল। ওই শোতে প্রথম থেকে দুটি মেইন ইভেন্ট আয়োজনের কথা থাকলেও, একটি ম্য়াচ বাতিল করে দেওয়া হয়েছে। তবে, ভারতীয় বংশোদ্ভূত জিন্দার মহাল ও ট্রিপল এইচের মধ্য়ে ম্য়াচটি হচ্ছে এবং মূল আকর্ষণের কেন্দ্রবিন্দু ওই মেইন ইভেন্ট ম্য়াচটি ঘিরেই। ৯ ডিসেম্বর আয়োজন করা হবে ম্য়াচটি। তার আগের দিন ৮ ডিসেম্বর কেভিন ওয়েন্স ও জিন্দার মহালদের মেইন ইভেন্ট ম্য়াচটি বাতিল করে দেওয়া হয়েছে।

একটি বেসরকারি সংবাদমাধ্য়ম জানাচ্ছে, মডার্ন ডে মহারাজা জিন্দার মহাল এবং দ্য় গেম ট্রিপল এইচের মধ্য়ে ম্য়াচটি নিশ্চিতভাবে হচ্ছে। কারণ, ডবলিউ ডবলিউ ই বেশ জোরালোভাবে প্রচার চালাচ্ছে ওই ম্য়াচটি নিয়ে। কেভিন ওয়েন্সের সঙ্গে মহাল ম্য়াচটি নিয়ে আর কোনও বিজ্ঞাপণ দেখাচ্ছে না তারা। আরও জানা গিয়েছে, দুই ভারতীয় এনএক্সটি ট্য়ালেন্ড জিৎ রামা এবং কিষণ রফতার ডিসেম্বরে ডবলিউ ডবলিউ শোতে অংশ নেবেন। তাঁরা একটি ট্য়াগ টিম ম্য়াচে মোকাবিলা করবেন, মিজতরাজ-এর দুই সদস্য় কার্টিস অ্য়াক্সেল ও প্রাক্তন এনএক্সটি চ্য়াম্পিয়ন বো ডালাস-এর।

আট ডিসেম্বরের মেইন ইভেন্টটি বাতিল হওয়ায় ডবলিউ ডবলিউ ই তরফে একটি প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। তাতে বলা হয়েছে, ভারতের ডবলিই ডবলিউ ই ফ্য়ানদের কথা মাথায় রেখে আমরা বড় মাপের মেইন ইভেন্ট আয়োজনের চেষ্টা করছি। এটাই ভারতে সবচেয়ে বড় মাপের মেইন ইভেন্ট হবে। দুই রাতের শো আয়োজন কথা থাকলেও মেইন ইভেন্ট সহ একদিনেই আয়োজন করা হবে। তার নাম দেওয়া হয়েছে সুপার শো।

আরও জানা গিয়েছে, যাঁরা ৮ ডিসেম্বর মেইন ইভেন্টের টিকিট কেটেছিলেন, তাদের সম্পূর্ণ টাকা ফেরৎ দেওয়া হবে। ইচ্ছুক দর্শক ওই টিকিট ৯ ডিসেম্বর তারিখে পরিবর্তন করে নিতেও পারবেন। তবে, এবারের সবচেয়ে বড় পাওনা দ্য় শিল্ড সিক্স ম্য়ান ট্য়াগ টিম ম্য়াচে অংশ নেবে। আর মহিলাদের রেসলিংয়ে সবচেয়ে বড় পাওয়া উইমেন্স চ্য়াম্পিয়ন আলেক্সা ব্লিস ভারতে আসছেন এবং ম্য়াচে অংশ নেবেন।

সুপার শো-এর ম্য়াচ কার্ড –

* ট্রিপল এইচ ভারসেস জিন্দার মহাল

* জিৎ রামা ও কিষণ রফতার ভারসেস কার্টিস অ্য়াক্সেল ও বো ডালাস

* দ্য শিল্ড ভারসেস সামোয়া জো ও ট্য়াগ টিম চ্য়াম্পিয়ন্স দ্য় বার (সিমাস ও সিজারো)

* কেন ভারসেস ব্রন স্ট্রাউম্য়ান

* ফিন ব্য়ালর ভারসেস ব্রে ওয়ায়েট

* সাশা ব্য়াঙ্কস ভারসেস উইমেন্স চ্য়াম্পিয়ন আলেক্সা ব্লিস

* কালিস্তো ভারসেস ডবলিউ ডবলিউ ই ক্রুজারওয়েট চ্য়াম্পিয়ন এনজো আমোরে

* এলায়েস স্য়ামসন ভারসেস জেসন জরডন

*আ্য়াপোলো ক্রিউজ ও টাইটাস ওনিল ভারসেস দ্য় ক্লাব (লুক গ্য়ালোস ও কার্ল অ্য়ান্ডারসন)

  • SHARE
    A sports enthusiast and a critic. Journalism is all about being unbiased to create positive influence from negative angle.

    আরও পড়ুন

    আইপিএলে দল না পেয়ে বিধ্বংসী মার্টিন গাপ্তিল, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড কিংস ইলেভেন পাঞ্জাবের মালকিন

    আইপিএলে দল না পেয়ে বিধ্বংসী মার্টিন গাপ্তিল, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড কিংস ইলেভেন পাঞ্জাবের মালকিন
    আসন্ন আইপিএল ২০১৮র নিলামে দল পাননি তিনি। নিলামে অবিক্রীতই থেকে গেছিলেন নিউজিল্যান্ডের মার্টিন গাপ্তিল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুরন্ত...

    আইপিএল২০১৮: সম্পূর্ণ সূচী, ম্যাচের সময়, স্থান, এবং অন্যান্য বিবরণ

    মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে আগামি ৭ এপ্রিল থেকে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স এবং এই আইপিএলে নির্বাসন কাটিয়ে ফিরে...

    সারা তেন্ডুলকরের ফেক আইডি বানিয়ে এনসিপি প্রধানকে উত্যক্ত করার অপরাধে গ্রেপ্তার এক ব্যক্তি

    সারা তেন্ডুলকরের ফেক আইডি বানিয়ে এনসিপি প্রধানকে উত্যক্ত করার অপরাধে গ্রেপ্তার এক ব্যক্তি
    কিছুদিন আগেই ভারতের কিংবদন্তী ক্রিকেটের শচীন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকরের মেয়েকে উত্যক্ত করার অপরাধে গ্রেপ্তার হয়েছিলেন পশ্চিম...

    সোশ্যাল মিডিয়ায় ভারত অধিনায়ক বিরাটকে অপমান করলেন কপিল শর্মা

    সোশ্যাল মিডিয়ায় ভারত অধিনায়ক বিরাটকে অপমান করলেন কপিল শর্মা
    ফের বিতর্কে কমেডিয়ান কপিল শর্মা। এবার তিনি সরাসরি অপমান করলেন ভারত অধিনায়ক বিরাট কোহলিকে। যার ফলে রাগে...

    ভারত দক্ষিণ আফ্রিকা একদিনের সিরিজ: চতুর্থ ওয়ান ডে চলাকালীন বর্ণবিদ্বেষের শিকার দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার

    ভারত দক্ষিণ আফ্রিকা একদিনের সিরিজ: চতুর্থ ওয়ান ডে চলাকালীন বর্ণবিদ্বেষের শিকার দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার
    ভারত দক্ষিণ আফ্রিকার মধ্যে ওয়ান ডে সিরিজ চলাকালীনই ঘটে গেল এক অপ্রীতিকর ঘটনা। জোহানেসবার্গের চতুর্থ ওয়ান ডে...