আতঙ্কে ওয়েস্ট ইন্ডিজ, ভারতীয় দলে এলেন এই প্রাণঘাতী ক্রিকেটার, ওয়ানডে সিরিজে একাই একশো হবেন 1

ভারত (India) ও ওয়েস্ট ইন্ডিজের (West Indies) মধ্যে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হতে চলেছে ৬ ফেব্রুয়ারি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম তিনটি ওয়ানডে অনুষ্ঠিত হবে ৬, ৯ ও ১১ ফেব্রুয়ারি। ওডিআই সিরিজের আগে, টিম ইন্ডিয়ার ৪ খেলোয়াড়ের করোনা পজিটিভ পাওয়া গেছে, এমন পরিস্থিতিতে হঠাৎ করেই টিম ইন্ডিয়াতে একজন মারাত্মক খেলোয়াড়ের প্রবেশ ঘটেছে।

হঠাৎ টিম ইন্ডিয়াতে এই প্রাণঘাতী খেলোয়াড়ের প্রবেশ

Is Ishan Kishan Playing Himself Out Of India's T20 World Cup Squad?

ওপেনিং ব্যাটসম্যান শিখর ধাওয়ান (Shikhar Dhawan), রিজার্ভ ওপেনিং ব্যাটসম্যান ঋতুরাজ গায়কওয়াড় (Ruturaj Gaikwad), মিডল অর্ডার ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer) এবং ফাস্ট বোলার নভদীপ সাইনির (Navdeep Saini) করোনা পজিটিভ পাওয়া গেছে। টিম ইন্ডিয়ার দুই ওপেনারের করোনা পজিটিভ ধরা পড়ার পর হঠাৎ করেই টিম ইন্ডিয়াতে অন্তর্ভুক্ত করা হয়েছে এক বিপজ্জনক ব্যাটসম্যানকে। ভারতীয় দলের সঙ্গে হঠাৎ করেই বিপজ্জনক ব্যাটসম্যান ইশান কিষাণকে (Ishan Kishan) যুক্ত করেছে বিসিসিআই (BCCI)।

আতঙ্কে ওয়েস্ট ইন্ডিজ দল!

Cricket West Indies chief urges Caribbean people to support Kieron  Pollard's team in T20 World Cup- The New Indian Express

পিটিআই-এর মতে, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আসন্ন তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ভারতীয় দলে অন্তর্ভুক্ত করা হয়েছে তরুণ উইকেট-রক্ষক ব্যাটসম্যান ইশান কিষাণকে। যদিও বিসিসিআই এই মুহূর্তে বিষয়টি নিশ্চিত করেনি। ইশান কিষাণ খুবই বিপজ্জনক ব্যাটসম্যান, যার থেকে ওয়েস্ট ইন্ডিজ দল আতঙ্কিত।

Leave a comment

Your email address will not be published.