কেএল রাহুলের সঙ্গে নিজের মেয়ে আথিয়া শেট্টির ছবি দেখে সুনীল শেট্টি দিলেন এই রিঅ্যাকশন 1

এই মুহূর্তে সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি আর ভারতীয় ক্রিকেট দলের তারকা ক্রিকেটার কেএল রাহুলের অ্যাফেয়ারের আলোচনা জোরদার চলছে। এই দুজনকে একসঙ্গে বেশকয়েকবার স্পটও করা হয়েছে। যদিও এখনো পর্যন্ত মিডিয়ার সামনে এই দুজনে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি। এর মধ্যেই কেএল রাহুল নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি এমন ছবি পোষ্ট করেছেন যাতে এই দুজনের অ্যাফেয়ারের চর্চা আরো উস্কে দিয়েছে।

রাহুল আথিয়া শেট্টির সঙ্গে শেয়ার করলেন ছবি

এর মধ্যে একটি টেলিফোন বুথ থেকে কেএল রাহুল আথিয়া শেট্টির সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছেন। এই ছবিতে কেএল রাহুল একটা মজাদার ক্যাপশনও দিয়েছেন। আসলে হেরা-ফেরি সিনেমায় যেভাবে সুনীল শেট্টি হেলো দেবী প্রসাদ বলতেন ঠিক সেইভাবেই কেএল রাহুলও নিজের ক্যাপশন দিয়েছেন।

View this post on Instagram

Hello, devi prasad….?

A post shared by KL Rahul👑 (@rahulkl) on Dec 27, 2019 at 10:15pm PST

সুনীল শেট্টি করলেন কমেন্ট

কেএল রাহুলের সঙ্গে নিজের মেয়ে আথিয়া শেট্টির ছবি দেখে সুনীল শেট্টি দিলেন এই রিঅ্যাকশন 2

কেএল রাহুল দ্বারা পোষ্ট করা এই ছবিতে স্বয়ং আথিয়া শেট্টির বাবা এবং বলিউডের দিগগজ অভিনেতা সুনীল শেট্টি কমেন্টস করেছেন। তিনি কমেন্টে স্মাইলির ছবি দিয়েছেন। সুনীল শেট্টির পাশাপাশি হার্দিক পাণ্ডিয়া আর ময়ঙ্ক আগরওয়ালের মতো ক্রিকেটাররাও এই ছবিতে কমেন্টস করেছেন। অন্যদিকে কেএল রাহুলের ওপেনিং পার্টনার শিখর ধবনও এই ছবিতে কমেন্ট করা থেকে নিজেকে আটকাতে পারেননি।

কেএল রাহুলের সঙ্গে নিজের মেয়ে আথিয়া শেট্টির ছবি দেখে সুনীল শেট্টি দিলেন এই রিঅ্যাকশন 3

রাহুলের নাম যোগ হয়েছে অন্য অভিনেত্রীদের সঙ্গেও

কেএল রাহুলের সঙ্গে নিজের মেয়ে আথিয়া শেট্টির ছবি দেখে সুনীল শেট্টি দিলেন এই রিঅ্যাকশন 4

কেএল রাহুলের নাম নিধি আগরওয়াল আর আলিয়া ভাটের বান্ধবী আকাঙ্খা রঞ্জনের সঙ্গেও যোগ হয়েছিল। অন্যদিকে তিনি পাঞ্জাবী ফিল্মের অভিনেত্রী সোনম বাজওয়ার সঙ্গেও অ্যাফেয়ারের কারণে শিরোনামে উঠে এসেছিলেন। কিছুদিন আগেই অভিনেত্রী আথিয়া শেট্টি এই গুজবের ব্যাপারে নিজের দুশ্চিন্তা প্রকাশ করেছিলেন। তিনি নিজের বয়ানে বলেছিলেন যে তিনি মিডিয়ায় চলা এই গুজবের উপর নজর রাখেন। তিনি বলেন যে এই ধরণের রিপোর্টে তিনি কোনো প্রতিক্রিয়া দিতে চাননা। তিনি বলেছেন যে তিনি নিজের ব্যক্তিগত জীবনে যা করেন তা অন্য মানুষদের জন্য ব্যবসা হওয়া উচিৎ না। বন্ধুত্ব আর পরিবারের সম্পর্ক ব্যক্তিগত হয়, এই কারণে তিনি এই ব্যাপারে কিছু বলতে চাননা।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *