ভিডিয়ো: ব্যান থেকে ফিরে পৃথ্বী শ দুর্দান্ত ইনিংস খেলার পর ঈশারায় বললেন – আমি নয় আমার ব্যাট কথা বলে

আমি নয় আমার ব্যাট কথা বলে

মুম্বাইয়ের প্রতিভাবান ব্যাটসম্যান পৃথ্বী শ দীর্ঘ সময়ের পর মাঠে ফিরেছেন। শ ব্যানের পর ফেরত এসে এখন সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে নিজের ঘরোয়া দল মুম্বাইয়ের হয়ে দুর্দান্ত ইনিংস খেলেছেন। সেই সঙ্গে তিনি নিজের হাফসেঞ্চুরি ইনিংসের ঈশারায় বলেছেন—যে আমি নই আমার ব্যাট কথা বলে। এই ম্যাচে পৃথ্বী শ ৩৯ বলে ৬৩ রানের দুর্দান্ত ইনিংস খেলে মুম্বাইকে মজবুত শুরু এনে দেন।

এখনো পর্যন্ত মুম্বাই হারেনি একটিও ম্যাচ

শুভমান গিল নিজের বাবাকে বললেন নিজের আদর্শ, দিলেন নিজের সফলতার সম্পূর্ণ শ্রেয়
TAURANGA, NEW ZEALAND – FEBRUARY 03: Captain Prithvi Shaw and Shubman Gill of India (L-R) hold the trophy after the win in the ICC U19 Cricket World Cup Final match between Australia and India at Bay Oval on February 3, 2018 in Tauranga, New Zealand. (Photo by Kai Schwoerer-IDI/IDI via Getty Images)

সৈয়দ মুস্তাক আলি ট্রফি নিজের রোমাঞ্চকর মোড়ে পৌঁছে গিয়েছে। সমস্ত তারকা খেলোয়াড়ে ভরা মুম্বাইয়ের দলের জয়ের ধারা বজায় রয়েছে। দলের অধিনায়ক সূর্যকুমার যাদব দুর্দান্ত ফর্ম ধরে রেখে নিজের দলকে জয়েরপর এজয় এনে দিয়েছেন। এখনো পর্যন্ত খেলা পাঁচটি ম্যাচে জয় হাসিল করে দল কোয়ালিফায়ারে এন্ট্রি করার জন্য একদম প্রস্তুত। আপনাদের জানিয়ে দিই যে ১৭ নভেম্বরে খেলা শেষ লীগ ম্যাচে মুম্বাই-আসামের মধ্যে ম্যাচ খেলা হচ্ছে। যেখানে টস হেরে প্রথমে ব্যাট করে মুম্বাই পৃথ্বী শ ৬৩, আদিত্য তারের ৮২ রানের ইনিংসের সৌজন্যে ৫ উইকেট হারিয়ে ২০৬ রান করেছে।

১৪ নভেম্বর শেষ হয়েছে পৃথ্বী শয়ের ব্যান

ভিডিয়ো: ব্যান থেকে ফিরে পৃথ্বী শ দুর্দান্ত ইনিংস খেলার পর ঈশারায় বললেন – আমি নয় আমার ব্যাট কথা বলে 1

বিসিসিআই মার্চে সৈয়দ মুস্তাক আলি ট্রফি চলাকালীন ডোপিং টেস্টে পজিটিভ পাওয়ার পর জুলাইতে পৃথ্বী শকে আট মাসের জন্য ক্রিকেটের সমস্ত ফর্ম্যাটে ব্যান করা হয়েছিল। ডোপিং টেস্টে শ জানিয়েছিলেন যে তার শরীর ঠিক না হওয়া তার বাবা কাফ সিরাপ দিয়েছিলেন। যে কারণে ডোপিংয়ের তিনি ফেল হয়ে যান। বিসিসিআই দ্বারা করা ব্যান ১৪ নভেম্বর শেষ হয়ে গিয়েছে। পৃথ্বী শ ঘরোয়া ক্রিকেটে তারকা খেলোয়াড় হওয়ার পাশাপাশি ভারতের হয়ে ২টি টেস্ট ম্যাচ খেলেছেন, এই দুই ম্যাচের তিনটি ইনিংস শ ১১৮.৫০ গড়ে ২৩৭ রান করেছেন। ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে সেই সিরিজে তাকে প্লেয়ার অফ দ্যা সিরিজ পুরস্কারও দেওয়া হয়েছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *