ইংল্যান্ডকে টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ করার পর টেস্ট অধিনায়ক বিরাট কোহলি নিজের বান্ধবী অনুষ্কা শর্মার সঙ্গে উত্তরাখণ্ডে তাঁর মামার বাড়ির এলাকায় ছুটি কাটাতে গিয়েছিলেন। সেই সময় শোনা গিয়েছিল, নতুন বছরের শুরুতেই কোহলি বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাকে বিয়ে করবেন।বছরের শুরুতেই নামী এই সেলেবের বিয়ের খবর গোটা বিশ্বজুড়ে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে দাবানলের মতো।পরে অবশ্য কোহলি সোশ্যাল নেটওয়ার্ক সাইটে জানিয়ে দেন, সবটাই গুজব।এরপর আর কোহলির সঙ্গে অনুষ্কার কোনও গতিবিধি লক্ষ্য করা যায়নি।তবে এদিন সবার চক্ষু ছানাবড়া হয়ে যায় গ্রিনপার্কের একটি ঘটনাতে।বর্তমান ভারতীয় ক্রিকেট দলের নেতা কোহলির সঙ্গে কানপুরের অনুশীলনে দেখা গেল এক সুন্দরী মহিলাকে।যিনি ভারতীয় দলের অনুশীলন পর্বের অনেকটা সময় থাকলেন কোহলির ছায়া সঙ্গী হয়ে।জাতীয় দলের অনুশীলনে হঠাৎ কোহলির জন্য রহস্যময়ী সুন্দরীর আবির্ভাবে ক্রমে রহস্য দানা বেধে চলেছে।অনেকেই প্রশ্ন তুলে দিয়েছেন, অনুষ্কার সঙ্গে কি আবারও বিচ্ছেদ ঘটেছে কোহলির? এটা কি তাঁর নতুন বান্ধবী?

বৃহস্পতিবার কানপুরে টিম ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম কুড়ি-বিশের ম্যাচ খেলতে নামছে ভারত।সেই ম্যাচকে মাথায় রেখে ডান হাতের বুড়ো আঙুলের চোট সারিয়ে অনুশীলনে ফিরেছেন শিখর ধাওয়ান। চোট সারিয়ে ফিট হয়ে অনুশীলনে ফিরলেন মুহাম্মদ সামিও।দলের অভিজ্ঞ পেসার আশিষ নেহরাকে তখন নেটে বোলিংয়ের খুঁটি-নাটি বোঝাচ্ছেন কোচ অনিল কুম্বলে। এছাড়া দলের বাকিরাও মন দিয়ে অনুশীলন করে যাচ্ছেন।এরই মধ্যে গ্রিনপার্কের অনুশীলন পর্বে হঠাৎ আগমন সালোয়ার কামিজ পরা এক সুন্দরী মহিলার।মাথায় তাঁর লম্বা কালো চুল।মাঠে ঢুকেই তিনি সরাসরি চলে গেলেন কোহলির কাছে।অনেকক্ষণ দু’জনকে নিজেদের মধ্যে হাসি-ঠাট্টা করে কথা বলতে দেখা গেল।বাকি খেলোয়াড়রা তখন একে অপরের মুখ দেখা-দেখি করতে থাকেন।ক্যামেরাও দু’জনকে অনেকক্ষণ একই ফ্রেমে রেখে দেয়।
এরপর একে অপরকে বাই বলে সেই রহস্যময়ী মহিলাটি মাঠ ছেড়ে চলে যান।এরপর থেকেই চারিদিকে তোলপাড় পড়ে যায়, কোহলির সঙ্গে অনুশীলনে এতক্ষণ সময় কাটানো সুন্দরী মহিলাটি কে?আন্তর্জাতিক সিরিজ চলাকালিন এমনিতেই ক্রিকেটারদের ধারে-কাছে যাওয়াটা খুবই কঠিন। সেখানে ওই মহিলাটি কিভাবে ভারতীয় ক্রিকেট দলের নেতার এত কাছাকাছি পৌঁছাতে পারলেন?তিনি কি কোহলির নতুন বান্ধবী? এখনও পর্যন্ত তেমন কোনও খবর না পাওয়া গেলেও শোনা গিয়েছে, ভারতীয় দলের এক সদস্যের বন্ধু হন ওই মহিলাটি। তবে অনুশীলনের মধ্যে কোহলির সঙ্গে তাঁর এমন মধুর সাক্ষাতে জল্পনা ক্রমে বেড়েই চলেছে।

 

 

  • SHARE

    আরও পড়ুন

    তৃতীয় টি২০তে এই তারকার খেলা নিয়ে সন্দেহ

    পিটিআইয়ের একটি রিপোর্টের মোতাবিক তৃতীয় এবং ফাইনাল ওয়ান ডেতে জসপ্রীত বুমরাহের অংশ নেওয়া এখনও সন্দেহজন অবস্থায় রয়েছে।...

    বিশ্বকাপে ভারতীয় স্পিন বিভাগে কারা খেলবেন মুখ খুলনে নির্বাচক প্রধান

    বিশ্বকাপে ভারতীয় স্পিন বিভাগে কারা খেলবেন মুখ খুলনে নির্বাচক প্রধান
    ২০১৯ বিশ্বকাপের বাকি আর মাত্র দেড় বছর। তার আগে গত ২ বছর ধরেই দুরন্ত ফর্মে রয়েছে ভারতীয়...

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি
    তার ব্যাটিং প্রতিভা নিয়ে সন্দেহ নেই কারও। সকলেই একবাক্যে স্বীকার করে নিয়েছেন যে তিনি ব্যাটিংয়ের জিনিয়াস। তামাম...

    প্রোটিয়াদের বিরুদ্ধে সদ্য সমাপ্ত একদিনের সিরিজে যে যে রেকর্ড গড়লেন ভারত অধিনায়ক বিরাট

    তার শ্রেষ্ঠত্ব মেনে নিয়েছে ক্রিকেট বিশ্বের সকলেই। বিশ্বের সর্বকালের সেরা একদিনের ক্রিকেটার হিসেবে তাকে মেনেও নিয়েছেন সকলে।...

    আইপিএলের প্রথম ম্যাচে খেলতে পারবেন না এই দুই অস্ট্রেলীয়

    আর মাত্র দেড় মাস বাকি আইপিএল শুরুর। এই মুহুর্তে স্ট্রাটেজি বানাতে শুরু করে দিয়েছে সমস্ত ফ্রেঞ্চাইজিই। কিন্তু...