রিপোর্টস: কিংস ইলেভেন পাঞ্জাব অশ্বিনকে নেতৃত্ব থেকে সরিয়ে এই দলের সঙ্গেে করা হতে পারে ট্রেড

ভারতীয় ক্রিকেট দলের সীমিত ওভারের দল থেকে সম্পূর্ণভাবে দূরে সরে যাওয়া ভারতের তারকা খেলোয়াড় রবিচন্দ্রন অশ্বিনের উপর আইপিএলেও বিপদের খাঁড়া নেমে আসতে পারে। ভারতীয় দলের বর্তমান সময় দুর্দান্ত স্পিন বোলার হিসেবে পরিচিতি তৈরি করা রবিচন্দ্রন অশ্বিনের কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়কত্ব থেকে ছুটি হয়ে যেতে পারে।

আর অশ্বিনকে কিংস ইলেভেন পাঞ্জাবের নেতৃত্ব থেকে সরানোর কথা এল সামনে

আর অশ্বিনকে কিংস ইলেভেন পাঞ্জাব আইপিএল ২০১৮র নিলামে ৭.৬ কোটি টাকার মোটা দাম দিয়ে দলের অংশ করেছিল। কিংস ইলেভেন পাঞ্জাব না শুধু তাকে এত বড়ো দাম দিয়ে কেনে বরং সেই সঙ্গে তাকে দলের নেতৃত্বও প্রদান করেছিল।

রিপোর্টস: কিংস ইলেভেন পাঞ্জাব অশ্বিনকে নেতৃত্ব থেকে সরিয়ে এই দলের খেলোয়াড়কে করতে পারে ট্রেড 1

কিংস ইলেভেন পাঞ্জাবের গত দু বছরের প্রদর্শন কিছু উন্নতি তো অবশ্যই হয়েছে কিন্তু দল আগের মতই এই দুই মরশুমেও টপ-৪ এ জায়গা করে নিতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে আর রবিচন্দ্রন অশ্বিনের কিছু সিদ্ধান্তও বোঝার বাইরে ছিল।

কিংস ইলেভেন পাঞ্জাব অশ্বিনকে নেতৃত্ব থেকে সরিয়ে করতে চায় ট্রেড

এর সঙ্গেই এখন যদি মুম্বাই মিররের রিপোর্টের কথা মানা হয় তো কিংস ইলেভেন পাঞ্জাব আর অশ্বিনকে নেতৃত্ব থেকে সরানোর সিদ্ধান্ত নিয়ে ফেলেছে। সেই সঙ্গে রিপোর্টে এ কথাও সামনে এসেছে যে কিংস ইলেভেন পাঞ্জাব আর অশ্বিনকে অন্য ফ্রেঞ্চাইজির সঙ্গে ট্রেড করার ব্যাপারেও কথাবার্তা বলছে।

রিপোর্টস: কিংস ইলেভেন পাঞ্জাব অশ্বিনকে নেতৃত্ব থেকে সরিয়ে এই দলের খেলোয়াড়কে করতে পারে ট্রেড 2

তপ অন্যদিকে কিংস ইলেভেন পাঞ্জাব আর অশ্বিনকে সরিয়ে কোনো অন্য খেলোয়াড়কে নেতৃত্ব দেওয়ার ব্যাপারে ভাবনা চিন্তা করছে যেখানে মনে করা হচ্ছে যে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে আগামী মরশুমে কেএল রাহুল অধিনায়ক হতে পারেন। ১১ কোটি টাকার মোটা দামে কেনা কেএল রাহুল গত দুটি মরশুমে কিংসের হয়ে দুর্দান্ত প্রদর্শন করেছিলেন।

আর অশ্বিনকে রাজস্থান রয়্যালস বা দিল্লি ক্যাপিটালসের সঙ্গে করা হতে পারে ট্রেড

আর অশ্বিনকে নেতৃত্ব থেকে সরানোর সঙ্গেই ট্রেড করার ব্যাপারেও বিচার করা হচ্ছে। অশ্বিনকে রাজস্থান রয়্যালস বা দিল্লি ক্যাপিটালসের সঙ্গে ট্রেড করার কথা সামনে আসছে।

রিপোর্টস: কিংস ইলেভেন পাঞ্জাব অশ্বিনকে নেতৃত্ব থেকে সরিয়ে এই দলের খেলোয়াড়কে করতে পারে ট্রেড 3

এই অবস্থায় রাজস্থান রয়্যালসে যদি আর অশ্বিন যান তো তাকে কৃষ্ণাপ্পা গৌতমের সঙ্গে ট্রেড করা হতে পারে। সেই সঙ্গে অশ্বিনের দিল্লি ক্যাপিটালসে যাওয়ার কথাও রিপোর্টে বলা হচ্ছে। এটা তো নিশ্চিত যে রাজস্থান রয়্যালসের সঙ্গে যুক্ত হলে অশ্বিনকে স্টিভ স্মিথের নেতৃত্ব খেলতে হবে তো অন্যদিকে দিল্লি ক্যাপিটালস কোনো মতেই শ্রেয়স আইয়ারের থেকে নেতৃত্ব নিয়ে অশ্বিনকে দেবে না।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *