INDvsAUS: প্রথম দিন স্টিভ স্মিথ ছাইলেন টুইটারে, এই ভারতীয় খেলোয়াড়কে নিয়ে ঠাট্টা 1

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চার ম্যাচের টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচ সিডনি ক্রিকেট গ্রাউন্ডে খেলা হচ্ছে। এই টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচের টস অস্ট্রেলিয়া দল জেতে আর প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। প্রথম দিন ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়া ২ উইকেট হারিয়ে ১৬৬ রান করে ফেলেছে।

 

 

এমন থেকে প্রথম দিনের খেলা

 

INDvsAUS: প্রথম দিন স্টিভ স্মিথ ছাইলেন টুইটারে, এই ভারতীয় খেলোয়াড়কে নিয়ে ঠাট্টা 2

 

ম্যাচের প্রথম দিন বৃষ্টি বিঘ্নিত থেকেছে। টস জিতে প্রথমে ব্যাট করতে নামা অস্ট্রেলিয়ার প্রথম ধাক্কা ডেভিড ওয়ার্নারের রূপে লাগে। তিনি মাত্র ৫ রান করে আউট হন। তবে এরপর দ্বিতীয় উইকেটের হয়ে উইল পোকোভস্কি আর মার্নস লাবুসেন ১০০ রানের একটি দুর্দান্ত পার্টনারশিপ গড়েন। উইল পোকোভস্কি (৬২ রান) দলের ১০৬ রানের মাথায় নভদীপ সাইনির বলে এলবিডব্লিউ হয়ে যান। অন্যদিকে তৃতীয় উইকেটের হয়ে মার্নস লাবুসেন আর স্টিভ স্মিথ ৬০ রানের পার্টনারশিপ গড়ে ফেলেছেন। বর্তমানে স্টিভ স্মিথ ৩১ রান করে খেলছেন, অন্যদিকে ৬৭ রানের অপরাজিত রয়েছেন মার্নস লাবুসেন।

 

 

টুইটারে ছাইলেন স্টিভ স্মিথ, পন্থকে নিয়ে ঠাট্টা

 

INDvsAUS: প্রথম দিন স্টিভ স্মিথ ছাইলেন টুইটারে, এই ভারতীয় খেলোয়াড়কে নিয়ে ঠাট্টা 3

প্রথম দিন ২টি সহজ ক্যাচ ছাড়ার কারণে ঋষভ পন্থকে নিয়ে টুইটারে জমিয়ে ঠাট্টা করা হচ্ছে। অন্যদিকে আক্রামণাত্মক মেজাজে ব্যাটিং করা স্টিভ স্মিথের টুইটারে দারুণ প্রশংসা হয়ে চলেছে। এছাড়াও মার্নস লাবুসেনের ইনিংসকেও মানুষ দারুণভাবে প্রশংসা করে চলেছেন।

 

প্রথম দিনের খেলার শেষে আসা টুইটার রিঅ্যাকশন

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

Leave a comment

Your email address will not be published.