প্রথম ম‍্যাচে পাননি খেলার সুযোগ,জবাবে এই প্রতিক্রিয়া দিলেন ক্রিস লিন 1

পাঁচ নম্বর ট্রফি জয়ের উদ্দেশ্যে আজ চেন্নাই সুপার কিংসের বিপক্ষে আইপিএলের প্রথম ম‍্যাচ খেলতে নামছে মুম্বাই ইন্ডিয়ান্স।আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে মুখোমুখি হতে চলেছে আইপিএলের অন‍্যতম সফল এই দুই দল।

ম‍্যাচের প্রাক্কালে মুম্বাই ইন্ডিয়ান্স দলের কোচ মাহেলা জয়বর্ধনে জানিয়েছিলেন প্রথম ম‍্যাচে দলের হয়ে ওপেন করতে নামবেন অধিনায়ক রোহিত শর্মা এবং উইকেট কিপার কুইন্টন ডি’কক।তাই স্বাভাবিক ভাবেই আপাতত অপেক্ষা করতে হচ্ছে মুম্বাই দলের আরেক তারকা অলরাউন্ডার ক্রিস লিন’কে।

প্রথম ম‍্যাচে পাননি খেলার সুযোগ,জবাবে এই প্রতিক্রিয়া দিলেন ক্রিস লিন 2
সম্প্রতি একটি ভিডিও প্রকাশ‍্যে আনা হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সের তরফে ,যেখানে প্রথম ম‍্যাচে সুযোগ না পাওয়া নিয়ে মুখ খুললেন লিন, এছাড়াও তিনি প্রশংসা করেছেন ডি’কক এবং রোহিতের।

“রোহিত বিশ্বমানের একজন ক্রিকেটার।স্কোর বোর্ডে রান তোলা হোক, অথবা মাঠে অবাধ বিচরণ, সবেতেই সমান সাবলীল।মুম্বাইয়ের অন‍্যতম স্পেশাল ক্রিকেটার ও।ডি’কক অসাধারণ।ব‍্যাট এবং গ্লাভস হাতে দারুণ কার্যকর।তাই স্বাভাবিক ভাবেই আমি যদি এবারের দলে সুযোগ করে নিতে পারি,তাহলে নিজেক খুব ভাগ‍্যবান মনে করবো “।

“তবে দিনের শেষে আমি যেখানেই ব‍্যাটিং করার সুযোগ পাইনা কেনো, তা টপ অর্ডার হোক অথবা মিডল অর্ডার আমি ,সুযোগ পেলেই নিজের সেরাটা দেবো ।গত বছর আবু ধাবিতে আয়োজিত টি ১০ টুর্নামেন্ট আমার খুব ভালো কেটেছিলো।” এমনটাই মন্তব্য করেছেন লিন ।প্রসঙ্গত, গতবছর আবু ধাবিতে আয়োজিত টি ১০ লিগে ৯১ রানের বিধ্বংসী ইনিংস খেলেছিলেন লিন।
প্রথম ম‍্যাচে পাননি খেলার সুযোগ,জবাবে এই প্রতিক্রিয়া দিলেন ক্রিস লিন 3

মুম্বাইয়ে যোগ দেওয়ার আগের দুই ম‍রসুম কলকাতা নাইট রাইডার্স দলে খেলেছিলেন লিন।২০১৮ সালে ৪৯১ রান করেছিলেন লিন তিনটি অর্ধশতরানের সহযোগে।২০১৯ সালে করেছিলেন ১৩ ম‍্যাচে ৪০৫ রান ৪ টি অর্ধশতরানের সহযোগে।

যেকোনো টি টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট অটোমেটিক চয়েস এই বিধ্বংসী টি টোয়েন্টি ব‍্যাটসমান।তাই স্বাভাবিক ভাবেই তাকে দলে নিতে চাইবেন সকলে।এবার তিনি মুম্বাই ইন্ডিয়ান্সে প্রথম একাদশে সুযোগ করে নিতে পারবেন কিনা তা নিয়ে প্রশ্নচিহ্ন থেকেই যাচ্ছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *