IND vs NZ: রোহিত শর্মার টানা ৩ টি টস জেতা নিয়ে সন্দেহ জাহির খানের, বললেন এই কথা !! 1

নিউজিল্যান্ডের বিরুদ্ধে সদ্য সমাপ্ত টি-২০ সিরিজে কারিশমা করলেন ভারতীয় টি-২০ ক্রিকেটের নতুন অধিনায়ক রোহিত শর্মা। তিনি শুধুমাত্র একটি সিরিজ ক্লিন সুইপই করেননি বরং আরেকটি বিস্ময়কর কাজও করেছেন। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের তিনটি ম্যাচেই টস জিতেছেন রোহিত শর্মা। জয়পুরের সওয়াই মানসিংহ স্টেডিয়াম, রাঁচির জেএসসিএ আন্তর্জাতিক স্টেডিয়াম এবং কলকাতার ইডেন গার্ডেনে ভাগ্য হিটম্যানের পক্ষে ছিল।IND vs NZ: রোহিত শর্মার টানা ৩ টি টস জেতা নিয়ে সন্দেহ জাহির খানের, বললেন এই কথা !! 2

টস জিতে রোহিতের হ্যাটট্রিকে বিস্ময় প্রকাশ করেছেন প্রাক্তন ভারতীয় ফাস্ট বোলার জহির খান, তিনি টুইটারে লিখেছেন, ” এখনও বিশ্বাস করতে পারছি না যে সাম্প্রতিক সিরিজের সব ম্যাচেই টস জিতেছে ভারত। মুদ্রায় কি কোনো গোপন চিপ ছিল কারণ এটি কারেন্সি নোটে ছিল? আমি ঠাট্টা করছিলাম, এমন বিরল ঘটনা মনে আছে? ” 

জহির খান রোহিতের ভাগ্যের দিকে ইঙ্গিত করেছিলেন যখন তিনি নিউজিল্যান্ডের বিরুদ্ধে হোম সিরিজে টস জিতেছিলেন, যার পরে ভারত ৩-০ ব্যবধানে সিরিজ জিতেছিল। একই সময়ে, সংযুক্ত আরব আমিরাতে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের হতাশ পারফরম্যান্সের জন্য বিরাট কোহলির টস জিততে ব্যর্থতাকে দায়ী করা হয়েছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *