chahal

টিম ইন্ডিয়ার তারকা স্পিনার যুজবেন্দ্র চাহাল বর্তমানে বিশ্রামে রয়েছেন। চাহাল ওয়েস্ট ইন্ডিজ সফরে টিম ইন্ডিয়ার হয়ে মাঠে নামছেন না। এই সবের মধ্যেই যুজবেন্দ্র চাহালের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। অ্যাকাউন্ট হ্যাকার একটি টুইটের মাধ্যমে এই ঘটনার তথ্য দিয়েছেন, শুধু তাই নয়। তার ব্যক্তিগত চ্যাটের স্ক্রিনশটও প্রকাশ্যে এসেছে, যা বেশ ভাইরাল হয়েছে।

যুজবেন্দ্র চাহালের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক হয়েছে

হ্যাক হয়ে গেল যুজবেন্দ্র চাহাল-এর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট, স্ত্রী ধনশ্রীর সঙ্গে গোপন মুহূর্তগুলি এবার সবার সামনে !! 1

যুজবেন্দ্র চাহালের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাকিং তার আইপিএল দল রাজস্থান রয়্যালস ছাড়া অন্য কেউ করেনি। যদিও এসব করা হয়েছে ঠাট্টা করে। রাজস্থান রয়্যালস টুইট করে যুজবেন্দ্র চাহালের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক করার তথ্য দিয়েছে। তিনি একটি ছবিও শেয়ার করেছেন, যাতে যুজবেন্দ্র চাহালের ব্যক্তিগত চ্যাটের একটি স্ক্রিনশট দৃশ্যমান।

ফাঁস হয়ে গেল চাহালের একান্ত আড্ডা

রাজস্থান রয়্যালস টুইটারে যুজবেন্দ্র চাহালের চ্যাটের একটি স্ক্রিনশট শেয়ার করেছে, যেখানে তার স্ত্রী ধনশ্রী ভার্মা, সঞ্জু স্যামসন, মহেন্দ্র সিং ধোনি, জস বাটলার, ভারতীয় ক্রিকেট দল এবং রোহিত শর্মার অ্যাকাউন্ট থেকে শেষ বার্তাগুলি দৃশ্যমান। যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী ভার্মার লেখা, “শেষ ম্যাচ আপনি আমাদের ভিডিওতে ফিরে এসেছেন”। একই সঙ্গে রোহিত শর্মা এমনকী লিখেছেন যে, “অ্যাকাউন্ট মুছে দিন।” যুজবেন্দ্র চাহালের চ্যাটের স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

রাজস্থান রয়্যালস অ্যাকাউন্টও হ্যাক হয়

হ্যাক হয়ে গেল যুজবেন্দ্র চাহাল-এর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট, স্ত্রী ধনশ্রীর সঙ্গে গোপন মুহূর্তগুলি এবার সবার সামনে !! 2

আইপিএল ২০২২ চলাকালীন, যুজবেন্দ্র চাহাল রাজস্থান রয়্যালসের টুইটার অ্যাকাউন্টও হ্যাক করেছিলেন। নিজেকে দলের নতুন অধিনায়ক করার জন্য যুজবেন্দ্র চাহাল টুইট করেছেন। ভক্তরাও চাহালকে অভিনন্দন জানাতে শুরু করেন। এমনকি সঞ্জু স্যামসন, যিনি দলের অধিনায়ক হিসাবে বিবেচিত, চাহালকে অভিনন্দন জানিয়েছিলেন। তার পরে জানা যায় যে যুজবেন্দ্র চাহাল এই রসিকতা করেছিলেন। চাহাল নিজেই টুইটারে ঘোষণা করেছিলেন যে তিনি দলের অ্যাকাউন্ট হ্যাক করতে চলেছেন।

Leave a comment

Your email address will not be published.