'শুরু হল নতুন জীবন'...ইনস্টাগ্রাম থেকে 'চাহাল' উপাধি মুছে ফেললেন ধনশ্রী ! 1

ভারতীয় ক্রিকেট (Team India) দলের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) এবং তার কোরিওগ্রাফার স্ত্রী ধনশ্রী (Dhanashree Verma) খবরে রয়েছেন। আসলে, ধনশ্রী তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে চাহালের নাম মুছে ফেলেছেন। এটি দেখে অনুমান করা হচ্ছে যে এই দম্পতির মধ্যে কিছু ভাল যাচ্ছে না। বিয়ের পর ধনশ্রী ভার্মা নিজের নামের সঙ্গে যুজবেন্দ্রের উপাধি যোগ করেছিলেন। যদিও, ধনশ্রী এখনও তার অ্যাকাউন্ট থেকে যুজবেন্দ্রের সাথে শেয়ার করা ছবিগুলি সরিয়ে দেননি।

যুজবেন্দ্র নোটটি শেয়ার করেছেন

'শুরু হল নতুন জীবন'...ইনস্টাগ্রাম থেকে 'চাহাল' উপাধি মুছে ফেললেন ধনশ্রী ! 2

ধনশ্রী (Dhanashree Verma) তার নামের পাশ থেকে ‘চাহাল’ মুছে ফেলার সাথে সাথে যুজবেন্দ্রও (Yuzvendra Chahal) একটি নোট শেয়ার করেছেন। তাতে লেখা- ‘নিউ লাইফ লোডিং’। সোশ্যাল মিডিয়ায় সবসময় প্রেমময় মুহূর্ত শেয়ার করা এই দম্পতির এমন প্রতিক্রিয়া দেখে ভক্তরাও অবাক। হঠাৎ করে এমন একটা খবর যেন তারাও কিছুতেই মেনে নিতে পারছেন না।

অনলাইন ক্লাস দিয়ে শুরু হয় বন্ধুত্ব

'শুরু হল নতুন জীবন'...ইনস্টাগ্রাম থেকে 'চাহাল' উপাধি মুছে ফেললেন ধনশ্রী ! 3

যুজবেন্দ্র চাহাল এবং ধনশ্রী ভার্মা একটি অনলাইন ক্লাস চলাকালীন প্রথমবারের মতো একে অপরের সাথে দেখা করেছিলেন। চাহাল নাচ শেখার জন্য ধনশ্রীর ক্লাসে ভর্তি হন এবং এখান থেকেই দুজনের প্রেমের গল্প শুরু হয়। মাত্র ৩ মাস সম্পর্কে থাকার পর এই দম্পতি বিয়ের সিদ্ধান্ত নেন।

২০২০ সালে সম্পর্ককে আনুষ্ঠানিক করেন

chahal

৯ আগস্ট ২০২০-এ, যুজবেন্দ্র তার ভক্তদের অবাক করে দিয়েছিলেন সম্পর্কের খবর বর্ণনা করার সময়। ধনশ্রীর সঙ্গে একটি ছবি শেয়ার করে তারা তাদের সম্পর্ককে অফিসিয়াল করেন। এর পর ২০২০ সালের ২২ ডিসেম্বর বিয়ের বন্ধনে আবদ্ধ হন দুজনেই। বিয়ের পরও এই দম্পতি আলোচনায় ছিলেন তাদের কিউটনেস এবং রোমান্টিক ছবির কারণে।

Leave a comment

Your email address will not be published.