রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ছাড়া এই ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলার ইচ্ছাপ্রকাশ করলেন যুজবেন্দ্র চাহাল 1

টিম ইন্ডিয়ার স্পিনার যুজবেন্দ্র চাহালের আন্তর্জাতিক কেরিয়ারটি অনেক উত্থান পতন হয়েছে। ২০২১ সালের আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু হয়ে খেলেন চাহাল, বলেছেন যে তিনি আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলতে চান। লক্ষণীয় যে ভারতের সাবেক অধিনায়ক এম এস ধোনি নেতৃত্ব দিয়েছেন সিএসকে। চাহাল প্রায়শই সীমিত ওভারের ম্যাচে ভারতের হয়ে খেলেন। তাঁর ৫৪ ওয়ানডেতে ৯২ উইকেট এবং ৪৮টি টি ২০ আন্তর্জাতিক ম্যাচে ৬২ উইকেট রয়েছে। আইপিএলের কথা বললে, তিনি ১০৬ ম্যাচে ১২৫ উইকেট নিয়েছেন।

Yuzvendra Chahal says he had plans to take break from IPL before its  suspension | Sports News,The Indian Express

৩০ বছর বয়সী চাহাল মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএল কেরিয়ার শুরু করেছিলেন। এরপরে তিনি বিরাট কোহলির নেতৃত্বে আরসিবির হয়ে খেলতে শুরু করেছিলেন। চাহাল আরসিবির হয়ে অনেক ম্যাচ জিতেছেন। তবে, আইপিএল ২০২১ তে তিনি খুব বেশি পারফর্ম করতে পারেননি। তিনি আইপিএল স্থগিতের আগে আইপিএল ১৪ এ চার উইকেট নিয়েছিলেন। আইপিএলের বাকি ৩১টি ম্যাচ সেপ্টেম্বর-অক্টোবর উইন্ডোতে সংযুক্ত আরব আমিরশাহিতে খেলতে হবে।

Yuzvendra Chahal, the leg spin sensation - The Economic Times

ক্রিকট্যাকারের সাথে একটি সাক্ষাত্কারে, যখন চাহালকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি আরসিবির পরিবর্তে কোন দল আইপিএলে খেলতে চান, তখন তিনি উত্তর দিয়েছিলেন যে তিনি চেন্নাই সুপার কিংসের হয়ে খেলতে চান। ২০১১ সালে মুম্বই ইন্ডিয়ান্সে যোগদানের পরে তিনি ২০১৩ সালে আইপিএলে আত্মপ্রকাশ করেছিলেন। ২০১৪ সালে তাকে আরসিবি কিনেছিল। গত আট মরসুমে তিনি আরসিবির হয়ে প্রতি মরসুমে কমপক্ষে ১৩টি ম্যাচ খেলেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *