ধনশ্রীর সাথে চিটিং করছেন যুজবেন্দ্র চাহাল, মেসেজ করলেন এই সুন্দরী মহিলাকে, প্রশংসা করলেন তার লাস্যময়ী ছবির 1

আজকাল প্রায় প্রতিটি সেলিব্রিটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে বিশেষত মাইক্রো-ব্লগিং সাইট টুইটার এবং ইনস্টাগ্রামে উপলব্ধ। ক্রিকেটাররাও এর ব্যতিক্রম নন। ভক্ত এবং অনুরাগীদের সাথে সংযুক্ত থাকার সবচেয়ে সহজ উপায় হল সোশ্যাল মিডিয়া। কিন্তু, কখনও কখনও এই সোশ্যাল মিডিয়ার কারণে, সেলিব্রিটিদেরও ভরা সমাজে বিব্রত হতে হয়। ভারতীয় ক্রিকেটার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal), যিনি ইনস্টাগ্রামে খুব সক্রিয়, তিনিও একবার এই মোড়কে এসেছেন।

ইনস্টাগ্রামে একটি হট ছবি শেয়ার করেছেন মেয়েটি

ধনশ্রীর সাথে চিটিং করছেন যুজবেন্দ্র চাহাল, মেসেজ করলেন এই সুন্দরী মহিলাকে, প্রশংসা করলেন তার লাস্যময়ী ছবির 2

আসলে যুজবেন্দ্র চাহাল তার ব্যক্তিগত আইডি দিয়ে একটি মেয়েকে একটি বার্তা পাঠিয়েছিলেন এবং মেয়েটি সেই বার্তাটি প্রকাশ করেছিল। ইনস্টাগ্রামে একটি হট ছবি শেয়ার করেছেন মেয়েটি। এই ছবিতে, একটি মেয়েকে একটি খোলা পোশাকে পোজ দিতে দেখা গেছে। এই বিষয়ে যুজবেন্দ্র চাহালের ইনস্টাগ্রাম আইডি থেকে একটি বার্তা এসেছিল যাতে লেখা ছিল – ‘ভালো ছবি’

যুজবেন্দ্র চাহালের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি

ধনশ্রীর সাথে চিটিং করছেন যুজবেন্দ্র চাহাল, মেসেজ করলেন এই সুন্দরী মহিলাকে, প্রশংসা করলেন তার লাস্যময়ী ছবির 3

যুজবেন্দ্র চাহালের এই বার্তার একটি স্ক্রিনশট শেয়ার করে মেয়েটি লিখেছেন, “একজন ক্রিকেটার যার ১ মিলিয়নের বেশি ফলোয়ার আছে কেন আমাকে মেসেজ করছে।” চাহালের মেসেজের উত্তরও দেন মেয়েটি। মেয়েটি লিখেছে, “আপনি যদি মনে করেন এটা আমি, এটা আমি নই।” যার উত্তরে চাহাল লিখেছেন, “আমি দুঃখিত আমার বন্ধু তোমাকে মেসেজ করেছে, আমি তোমাকে মেসেজ করিনি।” যার উত্তরে মেয়েটি হেসে ইমোজি দিয়ে বলল, “কোন সমস্যা নেই।” যাই হোক, আমরা জানি না যুজবেন্দ্র চাহাল বা তার বন্ধু মেসেজ পাঠিয়েছেন কি না, তবে এই ধরনের ঘটনার কারণে তার ভাবমূর্তি ক্ষুণ্ন হওয়ার আশঙ্কা থেকে যায়। এ বিষয়ে যুজবেন্দ্র চাহালের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Read More: বিরাট-রোহিতরা শিখুক হার্দিকের থেকে, অধিনায়কত্ব কিভাবে করতে হয়! দাবি বিশ্বকাপজয়ী এই কোচের

Leave a comment

Your email address will not be published.