পুরোনো দিনের কথা মনে করিয়ে দিলেন যুবরাজ-ইউসুফ, সোশ্যাল মিডিয়ায় নস্টালজিয়ায় ভুগলেন ভক্তরা 1

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের ফাইনাল ম্যাচে ভারত লেজেন্ডস শ্রীলঙ্কাকে ১৪ রানে হারিয়ে শিরোপা দখল করে। প্রথম ব্যাটিংয়ে নেমে ভারত ২০ ওভারে চার উইকেট হারিয়ে ১৮১ রান তোলে। জবাবে শ্রীলঙ্কার দল সাত উইকেট হারিয়ে ১৬৭ রান করতে পারে। যুবরাজ সিংয়ের ব্যাট আবারও টিম ইন্ডিয়ার হয়ে কথা বলেছে এবং তিনি ৪১ বলে ৬০ রান করেছিলেন। একই সময়ে, ইউসুফ পাঠান ঝোড়ো ব্যাটিং করে ৩৬ বলে ৬২ রান করেছিলেন এবং অপরাজিত থাকেন। যুবরাজ এবং ইউসুফের ব্যাটিং ভক্তদের স্মরণ করিয়ে দিয়েছে পুরোনো দিনের কথা।

যুবরাজ সিং এই টুর্নামেন্টের সাত ম্যাচে ১৭০.১৮ এর স্ট্রাইক রেটে ব্যাট করেছেন, ১৯৯ রান করেছিলেন এবং ভাল ইনিংস খেলেন। ইউসুফ ১৭১.৬০ এর স্ট্রাইক রেটে পাঁচ ম্যাচে ১৩৯ রান করেছেন। ফাইনালে উভয়ই চতুর্থ উইকেটে ৮৫ রানের পার্টনারশিপ করে ভারতকে একটি শক্ত লক্ষ্যে নিয়ে যায়। ভক্তরা সোশ্যাল মিডিয়ায় এই দিনের ইনিংসের প্রশংসা করেছেন এবং পুরোনো দিনগুলি স্মরণ করলেন। অধিনায়ক শচীন তেন্ডুলকার এই ম্যাচে ২৩ বলে ৩০ রান করেছিলেন, সেহওয়াগ ১০ রানে আউট হয়েছিলেন।

ভারত থেকে ১৮২ রানের বড় টার্গেটের সামনে শ্রীলঙ্কা দুর্দান্ত শুরু হয়েছিল। তিলকারত্নে দিলশান ও সনথ জয়সুরিয়ার দুর্দান্ত জুটি প্রথম উইকেটে ৬২ রান যোগ করে দলকে দুর্দান্ত সূচনা দেয়। এই দুই ব্যাটসম্যানকেই ইউসুফ পাঠান আউট করেন। শেষ ওভারে চিনিথাকা জয়সিংহে এবং কৌশল্যা বীররত্নে দ্রুত ব্যাটিং করে দলকে জয়ের চেষ্টা করেছিল, কিন্তু দলটি লক্ষ্য থেকে ১৪ রানে দূরে থেকে যায়। ভারতের পক্ষে ইউসুফ পাঠান এবং ইরফান পাঠান দুটি করে উইকেট নেন এবং মনপ্রীত গনি এবং মুনাফ প্যাটেল একটি করে উইকেট নিয়ে দলকে শিরোপা জিতিয়ে দেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *