শচীনের করোনা নিয়ে বিতর্কিত টুইট পিটারসেনের, যোগ্য জবাব দিলেন যুবরাজ সিং 1

ভারতের প্রাক্তন ব্যাটসম্যান যুবরাজ সিং কেভিন পিটারসেনের টুইটটির জবাব দিয়েছেন। শচীন টেন্ডুলকারকে করোনা পজিটিভ বলে প্রমাণিত হওয়ার পর শনিবার একটি পিটারসন একটি বিতর্কিত টুইট করেছেন। প্রাক্তন ইংলিশ এই ক্রিকেটার টুইট করে লিখেছেন যে কোভিড ১৯ এ আক্রান্ত পাওয়ার পরে পুরো বিশ্বকে কেন এটি জানানো গুরুত্বপূর্ণ? শচীন শনিবার সকালে টুইট করেছিলেন যে তিনি করোনাকে পজিটিভ পেয়েছেন এবং ঘরে বসে নিজেকে কোয়ারেন্টিনে করেছেন। পিটারসন শচীনকে করোনার পজিটিভ পেয়ে কিছু পরে টুইট করেছিলেন এবং লিখেছিলেন, “কেউ আমাকে বলবেন, আপনার কাছে যে কোভিড রয়েছে তা গোটা বিশ্বের সামনে কেন প্রকাশ করা দরকার?”

পিটারসনের টুইটের জবাবে যুবরাজ সিং তাকে জিজ্ঞাসা করেছিলেন, “এবং আপনি আজ এই ধারণাটি কীভাবে পেয়েছিলেন এবং কেন এটি এর আগে আসেনি?” যুবরাজ এবং ভক্তদের টুইটের পরে পিটারসেন তার এই টুইটের জন্য ক্ষমা চেয়েছিলেন এবং বলেছিলেন যে শচীন তেন্ডুলকার করোনার কবলে পড়েছিলেন তা তিনি জানেন না। তিনি টুইট করে লিখেছেন, “উফ, আমি ঠিক শচীনকে ঘটতে দেখেছি। দুঃখিত শচীন তেন্ডুলকার, আপনি খুব শীঘ্রই সুস্থ হয়ে যাবেন বন্ধু।”

শনিবার সকালে শচীন তাঁর টুইটার হ্যান্ডেলে টুইট করেছেন তাকে করোনায় ইতিবাচক বলে জানিয়েছিলেন, “আমি ক্রমাগত নিজেকে পরীক্ষা করছিলাম এবং প্রয়োজনীয় সমস্ত সতর্কতা অবলম্বন করছিলাম যাতে করোনাকে আমার কাছ থেকে দূরে রাখতে পারি। যাইহোক, আমি হালকা লক্ষণ পরে আজ ইতিবাচক পাওয়া যায়। বাড়ির অন্য সবাই করোনার একটি নেতিবাচক প্রতিবেদন নিয়ে এসেছেন। আমি বাড়িতে নিজেকে পৃথক করে তুলছি এবং ডাক্তার দ্বারা নির্ধারিত সমস্ত প্রোটোকল অনুসরণ করছি। আমি সারা দেশ থেকে আমাকে সহায়তা করা সকল স্বাস্থ্যকর্মীকে ধন্যবাদ জানাতে চাই। প্রত্যেকের নিজের যত্ন নেওয়া উচিত। “

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *