সূর্যকুমার যাদবের ভূয়সী প্রশংসা করলেন যুবরাজ সিং, টি২০ বিশ্বকাপের দলে সূর্যকে দেখতে চান 1

ভারতের সাবেক ব্যাটসম্যান যুবরাজ সিং ইংল্যান্ডের বিপক্ষে সূর্যকুমার যাদবের ইনিংসের প্রশংসা করেছেন। যুবরাজ বলেছিলেন যে তিনি মুম্বইয়ের এই ব্যাটসম্যানকে অবশ্যই তাঁর টি টোয়েন্টি বিশ্বকাপের দলে অন্তর্ভুক্ত করবেন। বৃহস্পতিবার ভারতের হয়ে ডু বা ডাই ম্যাচে তিনি তিন নম্বরে নেমেছিলেন। ভারতের হয়ে তিনি ৩১ বলে ৫৭ রানের ঝোড়ো ইনিংস খেলেন।

সূর্যকুমার যাদবের ভূয়সী প্রশংসা করলেন যুবরাজ সিং, টি২০ বিশ্বকাপের দলে সূর্যকে দেখতে চান 2

সূর্য নিজের আন্তর্জাতিক ইনিংসের প্রথম বলে ছক্কা মারেন। তিনি নিজের ইনিংসে তিনটি লম্বা ছক্কা এবং দুটি বাউন্ডারি হাঁকান। তার ইনিংসের জন্য টিম ইন্ডিয়া প্রথমে ব্যাট করে ১৮৫ রান তোলে। ইংল্যান্ড ১৭৭ রান করতে সক্ষম হয়েছিল এবং ভারত ম্যাচটি আট রানে জিতেছিল এবং সিরিজে ২-২ ব্যবধানে সমতায় এনেছে।

সূর্যকুমার যাদবের ভূয়সী প্রশংসা করলেন যুবরাজ সিং, টি২০ বিশ্বকাপের দলে সূর্যকে দেখতে চান 3

যুবরাজ টুইট করে লিখেছেন, “সূর্যকুমার যাদবের জন্য আমি খুশি। তিনি আইপিএলে যেমন খেলতেন তেমন খেলেন। আমার বিশ্বকাপ দলে এই ব্যাটসম্যানের জায়গা নিশ্চিত।” চতুর্থ টি টোয়েন্টি ম্যাচে যখন সূর্যকুমার যাদব সেট হয়েছিলেন, তখন স্যাম কারানের বলে তিনি ডেভিড মালানের হাতে ধরা পড়েছিলেন। এই আউট নিয়ে অনেক বিতর্ক রয়েছে।

অর্ধশতরান করার পর সূর্যকুমার যাদব বলেছিলেন যে কোনও সংখ্যায় ব্যাট করতে প্রস্তুত তিনি। তবে টপ অর্ডারে খেলার সুযোগ পেয়ে তিনি খুশি। যাদব ভার্চুয়াল প্রেস কনফারেন্সে বলেছিলেন, “আমি মনে করি আমি গত তিন থেকে চার বছরে সমস্ত নম্বরে ব্যাটিং করেছি। ওপেনিং থেকে, আমি সাত নম্বরে এবং আট নম্বরে খেলেছি। কেউ যখন আমাকে এই সম্পর্কে প্রশ্ন করেন, আমিও একই কথা বলি। আমি টিম ম্যানেজমেন্ট জানিয়েছি যে আমি যে কোনও নম্বরে ব্যাট করতে পারি।” ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজেও জায়গা পেয়েছেন সূর্যকুমার যাদব।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *