বিরাট সমস্যায় জড়িয়ে গেলেন যুবরাজ সিং, মারাত্মক এই আইন ভাঙায় ডাকা হয়েছে শুনানির জন্যও !! 1

ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা অলরাউন্ডার হলেন যুবরাজ সিং, ভারতীয় দলের হয়ে জিতিয়েছেন অনেক ম্যাচ, এমনকি ২০১১ সালের বিশ্বকাপে অন্যতম ম্যাচ উইনার ও টুর্নামেন্টের সেরাও হয়েছিলেন তিনি। যদিও ক্যানসার থাকার কারণে বেশিদিন তিনি আর ক্রিকেট খেলতে পারেননি, পরবর্তী কালে ক্রিকেট অনেকতা পরিবর্তন হয় যার সাথে তাল মেলাতে ব্যার্থ হয়েছিলেন যুবরাজ, অবশেষে ২০১৯ বিশ্বকাপ দলে সিলেকশন না হওয়ার পর তিনি আন্তর্জাতিক ক্রিকেটকে আলবিদা করে দেন। বর্তমানে তাকে রোড সেফটি টুর্নামেন্ট খেলতে দেখা যায়।

যুবরাজ সিং এর কাসা সিং

বিরাট সমস্যায় জড়িয়ে গেলেন যুবরাজ সিং, মারাত্মক এই আইন ভাঙায় ডাকা হয়েছে শুনানির জন্যও !! 2

বর্তমানে তিনি সমস্যার সম্মুখীন হয়েছেন, গোয়ার পর্যটন বিভাগ প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিংকে একটি নোটিশ জারি করেছে৷ যুবরাজ সিং অনলাইনে বুকিং করে থাকার জন্য গোয়ার মরজিমে তার ভিলা তৈরি করেছেন। তবে এটি তৈরি করতে তিনি কোনোপ্রকার রেজিস্ট্রেশন করেননি , যেটি নিয়েই তৈরি হয়েছে বিবাদ, গোয়া রেজিস্ট্রেশন অফ ট্যুরিস্ট ট্রেড অ্যাক্ট অনুযায়ী রি প্রকার হোম স্টে-এর জন্য রেজিস্ট্রেশন করা বাধ্যতামূলক। ‘কাসা সিং’ যার মালিক যুবরাজ সিং, এমনকি তাকে শুনানির জন্য ডাকা হয়েছে ৮ ই ডিসেম্বর।

অনেক স্মৃতি জড়িয়ে আছে

বিরাট সমস্যায় জড়িয়ে গেলেন যুবরাজ সিং, মারাত্মক এই আইন ভাঙায় ডাকা হয়েছে শুনানির জন্যও !! 3

যুবরাজ সিং একটি টুইট করে লেখেন, “এখানেক আমি আমার প্রিয়জনদের সাথে সময় কাটাই, এই বাড়িটি পরিপূর্ণ মানুষজনের ভালোবাসা নিয়ে, এবং পিচের অনেক স্মৃতি জড়িয়ে আছে এই বাড়ির সাথে।” তবে বিভাগ কর্তৃক জারি করা বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে “প্রতিটি ব্যক্তি একটি হোটেল/গেস্ট হাউস পরিচালনা করার আগে, তাদের নির্ধারিত পদ্ধতিতে নির্ধারিত কর্তৃপক্ষের কাছে রেজিস্ট্রেশনের জন্য আবেদন করতে হবে।”

শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে

বিরাট সমস্যায় জড়িয়ে গেলেন যুবরাজ সিং, মারাত্মক এই আইন ভাঙায় ডাকা হয়েছে শুনানির জন্যও !! 4

“অতএব, গোয়া রেজিস্ট্রেশন অফ ট্যুরিস্ট ট্রেড অ্যাক্ট, ১৯৮২-এর অধীনে রেজিস্ট্রেশনে ত্রুটির জন্য কেন আপনার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে না, তার জন্য আপনাকে একটি নোটিশ দেওয়া হয়েছে,” নোটিসে বলা হয়েছে। এবং তাতে বলা হয়েছে যে নিয়ম লঙ্ঘন করার জন্য যুবরাজ সিংকে উক্তদিনে উপস্থিত থাকতে হবে এবং তার ১ লক্ষ্য টাকা অব্দি জরিমানা হতে পারে।

Leave a comment

Your email address will not be published.