ছেলেকে নিয়ে যুবরাজ সিং এবং হ্যাজেল কিচ শেয়ার করলেন এই সুন্দর ভিডিও, ভক্তরা আবেগপ্রবণ হয়ে করলো এই কমেন্ট !! 1

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং (Yuvraj Singh(, যিনি ভারতের হয়ে দুটি বিশ্বকাপ জিতেছেন, তার স্ত্রী হ্যাজেল কিচের (Hazel Keech) সাথে তার ছেলের একটি ভিডিও শেয়ার করেছেন। ছেলের এই সুন্দর পোস্টটি শেয়ার করে ভক্তদের আবেগপ্রবণ করেছেন যুবরাজ সিং।

ছেলের এই সুন্দর ভিডিও শেয়ার করলেন যুবরাজ-হেজেল, ভক্তদের আবেগপ্রবণ করে দিলেন

আমরা আপনাকে জানিয়ে রাখি যে যুবরাজ সিংয়ের স্ত্রী হ্যাজেল কিচ এই বছরের জানুয়ারিতে একটি ছেলের জন্ম দিয়েছেন। যুবরাজ সিং ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, যাতে তাকে তার ছেলেকে কোলে নিয়ে যেতে দেখা যায়। এই সময় যুবরাজ সিং এবং হ্যাজেল কিচকে হাসপাতালে দেখা যায়। এই ভিডিওতে, যুবরাজ সিংয়ের স্ত্রী হ্যাজেল কিচ ভক্তদের সাথে মা হিসাবে তার ৯ মাসের যাত্রা শেয়ার করেছেন। তবে এই ভিডিওতে যুবরাজ সিংয়ের ছেলের মুখ স্পষ্ট দেখা যাচ্ছে না। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটিকে ভক্তরা বেশ পছন্দ করছেন।

২০১৬ সালে বিয়ে করেন যুবরাজ সিং

ছেলেকে নিয়ে যুবরাজ সিং এবং হ্যাজেল কিচ শেয়ার করলেন এই সুন্দর ভিডিও, ভক্তরা আবেগপ্রবণ হয়ে করলো এই কমেন্ট !! 2

আমরা আপনাকে বলি যে যুবরাজ সিং ১২ নভেম্বর ২০১৫-এ হ্যাজেল কিচের সাথে বাগদান করেছিলেন। এরপর ২০১৬ সালের ৩০ নভেম্বর বিয়ে করেন দুজনেই। শিখ ধর্মাবলম্বী হওয়ার পরেও যুবরাজ সিং একজন খ্রিস্টান মেয়ে এবং অভিনেত্রী হ্যাজেল কিচকে বিয়ে করেছিলেন। যুবরাজ সিং ভারতকে ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং ২০১১ সালের ক্রিকেট বিশ্বকাপে বড় ভূমিকা পালন করেছিলেন। দলের তারকা ব্যাটসম্যানদের তালিকায় উঠে এসেছেন যুবরাজ সিং। যিনি ৬ বলে ৬ ছক্কা মারার কীর্তি গড়েছেন। তার বিস্ফোরক ব্যাটিংয়ে পাগল ছিল সবাই। তিনি ২০০৭ সালের বিশ্ব চ্যাম্পিয়ন দলের অংশ ছিলেন। সে সময় ব্যাট হাতে অনেক গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন তিনি। আমরা আপনাকে বলি যে সিক্সার কিং যুবরাজ সিং তার ব্যাটিং দিয়ে ভক্তদের হৃদয়ে গভীর ছাপ রেখে গেছেন। ভক্তরাও তাকে টিম ইন্ডিয়ার নেতৃত্বে দেখতে চেয়েছিলেন কিন্তু তা হতে পারেনি।

Read More: শচীনের কারণেই অধিনায়ক হতে পারেননি যুবরাজ, উঠে এল চাঞ্চল্যকর এই তথ্য !!

Leave a comment

Your email address will not be published.