সুন্দর একটি ভিডিও শেয়ার করে ক্রিকেট ঈশ্বরকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন যুবি 1

আজ টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার এবং বিশ্ব ক্রিকেটের অন্যতম কিংবদন্তি তারকা ক্রিকেটার, ক্রিকেট ঈশ্বর শচীন তেন্ডুলকরের জন্মদিন। ৪৮ বছর বয়সে পা দিলেন শচীন। মাস্টার-ব্লাস্টার শচীনকে তাঁর জন্মদিনে সতীর্থ ক্রিকেটাররা সহ অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। টিম ইন্ডিয়ার প্রাক্তন অঅলরাউন্ডার যুবরাজ সিং শচীনকে তাঁর জন্মদিনে বিশেষভাবে অভিনন্দন জানিয়েছেন। যুবরাজ ইনস্টাগ্রামে একটি সুন্দর ভিডিও পোস্ট করেছেন।

View this post on Instagram

A post shared by Yuvraj Singh (@yuvisofficial)

এই ভিডিওতে শচীনের একটি ছবি খবরের কাগজে ছবি দেখা যাচ্ছে। ভিডিওটি শচীনের শৈশবের একটি ছবি দিয়ে শুরু হয়েছিল এবং শচিনের ক্রিকেটের কেরিয়ারের শুরুর ছবিও দেখা যাচ্ছে। এর পরে যুবরাজকে অনেক অনুষ্ঠানে সচিনের সাথে দেখা গিয়েছে। এই ভিডিওতে ভারতের জয়ের স্মরণীয় মুহুর্তগুলিও দেখানো হয়েছে। এই ভিডিওটি ভারতের ক্রিকেটপ্রেমী থেকে শুরু করে শচীনের অনুগামীরা খুব পছন্দ করছেন। অনেকে শেয়ারও করছেন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিওটি। এছাড়াও ভারতের ক্রিকেট (বিসিসিআই) শচীনকে তার জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে। বিসিসিআইয়ের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল শচীনের কেরিয়ারের রেকর্ড শেয়ার করেছে।

সুন্দর একটি ভিডিও শেয়ার করে ক্রিকেট ঈশ্বরকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন যুবি 2

২০১০ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শচীনের ২০০ রানের ইনিংসের একটি ভিডিও ক্লিপও বিসিসিআই শেয়ার করেছে, যেখানে শচীনকে তাঁর পুরো ফর্মে দেখা গিয়েছিল। শচীন তেন্ডুলকর তাঁর প্রায় ২৪ বছর ব্যাপী ক্রিকেট কেরিয়ারে ৭৮২ বার ব্যাটিংয়ে নেমেছেন। তিনি আন্তর্জাতিক ম্যাচগুলিতে ৩৪ হাজারেরও বেশি রান করেছেন, ১০০ টি সেঞ্চুরি এবং ১৫০ রর বেশি হাফ-সেঞ্চুরি করেছেন। শচীন তাঁর কেরিয়ারে বছরের প্রায় প্রতিটি দিনই আন্তর্জাতিক ক্রিকেট খেলতেন। তিনি দুই শতাধিক উইকেটও নিয়েছেন।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *