সানিয়া মির্জাকে 'মিরচি' বলে সম্বোধন করলেন ভারতীয় দলের এই ক্রিকেটারটি 1

তাঁর মতো এই পৃথিবীতে আর কেউ দেখতে হতে পারে, এটা যেন নিজের মন থেকে কোনওভাবেই মেনে নিতে পারছেন না ভারতের সর্বকালের সেরা অলরাউন্ডার ক্রিকেটার যুবরাজ সিং। গত সপ্তাহে বিশ্বকাপ জয়ী দলের এই অন্যতম সদস্যটি একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে ৩০০ ম্যাচ খেলার নজির গড়ে ফেলেছেন। পাশাপাশি বাংলাদেশের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে মাঠে নেমে ৩০০ ম্যাচ খেলতে গিয়ে শচীন তেন্ডুলকর, সৌরভ গঙ্গোপাধ্যায়, রাহুল দ্রাবিড় এবং মুহাম্মদ আজহারউদ্দিনের সঙ্গে নতুন এলিট ক্লাবের সদস্য হলেন তিনি। নিজের ক্রিকেট কেরিয়ারের এমন আনন্দের দিনে যুবি আরও একটি সারপ্রাইজ পান। সেটা হল ৩৫ বছর বয়সী এই ক্রিকেটারের সঙ্গে সেদিন বার্মিংহ্যাম স্টেডিয়ামের বাইরে দেখা হয় তাঁর মতো হুবোহু দেখতে এক সমর্থকের। ভারতীয় ক্রিকেট দলের জার্সি গায়ে নিজের মতো একজন সমর্থককে দেখে আনন্দে তাঁকে স্টেডিয়ামের বাইরে জড়িয়ে ধরে একটা ছবিও তুলে নেন যুবরাজ সিং। দারুণ সেই ছবিটি পরবর্তী সময় ভারতীয় ক্রিকেট বোর্ড সোশ্যাল নেটওয়ার্ক সাইটে আপলোড করে দেয়। যে ছবিটা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

সানিয়া মির্জাকে 'মিরচি' বলে সম্বোধন করলেন ভারতীয় দলের এই ক্রিকেটারটি 2

বিসিসিআই সেই ছবিটি ট্যুইটারে পোস্ট করার পাশাপাশি ক্যাপশনে লিখে দেয়, “দুই দুটি যুবরাজ।”

বোর্ডের এমন উদ্যোগ দেখে আপ্লুত যুবি জবাব মজা করে লিখে দেন, “কোনও চান্স নেই।”

এরপর ওই ট্যুইটে রিট্যুইট করে ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সদস্য রবিন উথাপ্পা লেখেন, “হা হা হা”

ট্যুইটারে এমন মজার ছবি দেখে নিজেকে আটকাতে পারেননি ভারতের টেনিস কুইন সানিয়া মির্জা। তিনিও যুবরাজের সঙ্গে ‘নকল’ যুবরাজকে দেখে তাজ্জোব হয়ে লিখে দিলেন, “একেবারে অবিকল।”

এখানে দেখুনঃ নকল যুবরাজকে দেখে, আসল যুবরাজের মজা ওড়ালেন সানিয়া মির্জা!

এতদিন যুবি নিজের বন্ধুদের ট্যুইটের জবাব না দিলেও, এবার ভারতের টেনিস কুইন সানিয়া মির্জার ট্যুইটের প্রত্যুত্তরে যুবরাজ সিং সানিয়াকে ‘মিরচি’ সম্বোধন করে বসলেন। যুবির হমশকালের ছবিকে লক্ষ্য করে সানিয়ার ট্যু্ইট -এর জবাবে যুবি নিজের হামশাকালের মতো একেবারে দেখতে নয় বলে জানিয়ে পাল্টা ট্যুইটে লেখেন, “এহ নো মিরচি”

এজবাস্টনে চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে তুলনায় কমজোর প্রতিপক্ষ বাংলাদেশকে ৯ উইকেটে হারিয়ে প্রতিযোগিতার ফাইনালে উঠে আসে বিরাট কোহলির ভারত। রবিবার প্রতিযোগিতার ফাইনালে টিম ইন্ডিয়া মুখোমুখি হচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের। চ্যাম্পিয়ন্স ট্রফিতে এই প্রথম ভারত–পাকিস্তান ফাইনালে একে অপরের মুখোমুখি হল।

আরোও দেখুনঃ কোচের সঙ্গে দূর্ব্যবহার করেও বড় শাস্তির হাত থেকে বেঁচে গেলেন গৌতম গম্ভীর!

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *