নিজের খেলাই ঠিক নেই, জ্ঞান দিতে এসেছেন! পিচ নিয়ে কটুক্তি করতে গিয়ে নাক কাটলেন মাইকেল ভন 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে চার ম্যাচের সিরিজের তৃতীয় টেস্টটি মাত্র দুই দিনেই শেষ হয়েছে। আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে এই ম্যাচটি খেলার পর থেকেই পিচটি নিয়ে অনেক বিতর্ক চলছে। কিছু অভিজ্ঞ ব্যক্তিরা টেস্ট ক্রিকেটের বিবেচনায় এটাকে এক দুর্বল পিচ হিসাবে অভিহিত করেছেন, আবার কেউ কেউ এর সমর্থনও করেছেন। ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন অধিনায়ক ভিভ রিচার্ডসের মতো প্রবীণ খেলোয়াড়রা এমনকি এ পর্যন্ত বলেছিলেন যে চতুর্থ টেস্টে ভারতেরও অনুরূপ পিচ তৈরি করা উচিত।

নিজের খেলাই ঠিক নেই, জ্ঞান দিতে এসেছেন! পিচ নিয়ে কটুক্তি করতে গিয়ে নাক কাটলেন মাইকেল ভন 2

তৃতীয় টেস্টের পর থেকেই ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন পিচ নিয়ে হৈ চৈ শুরু করে দিয়েছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে, তিনি পিচ সম্পর্কে একের পর এক পোস্ট শেয়ার করেই চলেছেন। এবার তিনি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন, যাতে তিনি মাটিতে লেপ্টে থাকা পিচে স্টাম্প নিয়ে ব্যাটিং পোজে দাঁড়িয়ে আছেন, যার ক্যাপশনে তিনি বলেছিলেন, “চতুর্থ টেস্টের প্রস্তুতি ভাল চলছে।”

আর এই পোস্টের মাধ্যমে ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন ক্রিকেট ভক্তদের দ্বারা তীব্রভাবে ট্রোল হয়েছেন। প্রথমত, পিচকে যেভাবে দেখিয়েছেন তিনি তা সত্যিই নিন্দাজনক। এবং নিজের ব্যাটিং স্টান্সে স্পষ্ট বড় ভুল করেছেন ইংরেজ এই কিংবদন্তী ব্যাটসম্যান, যেখানে নিজের অফ স্টাম্পকে একেবারে প্রকাশ্যে রেখেছেন ভন। সেই নিয়েও শুরু হয়েছে ট্রোল। মাইকেল ভনকে নেটিজেনরা এমন ভাবে কিছু ট্রোল করেছে।

আসলে এই সিরিজের প্রথম দুটি টেস্ট ম্যাচ চেন্নাইয়ে খেলা হয়েছিল। ইংল্যান্ড প্রথম টেস্টে টস জিতে ম্যাচটি ২২৭ রানে জিতেছিল। এর পরে টস এবং ম্যাচটি দ্বিতীয় টেস্টে ভারতের নামকরণ করা হয়েছিল। ভারত সিরিজটিতে ১-১ ব্যবধানে এগিয়েছিল ৩১৭ রানে বড় জয় দিয়ে। তৃতীয় টেস্ট ম্যাচটি আহমেদাবাদে খেলা হয়েছিল, যেখানে চতুর্থ টেস্ট ম্যাচটিও খেলতে হবে। তৃতীয় পরীক্ষাটি ছিল দিন রাতের টেস্ট এবং মাত্র দুই দিনে শেষ হয়েছিল। দুই দিনে মোট ৩০টি উইকেট পড়েছিল এবং ২৮টি স্পিনাররা নিয়েছিলেন। ম্যাচটি ১০ ​​উইকেটে জিতেছিল ভারত।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *