রবি শাস্ত্রীর স্ত্রীয়ের সৌন্দর্য্যে মুগ্ধ হবে আপনিও! ভুলে যাবেন অনুষ্কা-ধনশ্রী-রিতিকাদের 1

ভারতের প্রাক্তন প্রধান কোচ রবি শাস্ত্রী (Ravi Shastri) দলের জন্য অনেক কিছু করেছেন। কয়েক দিন আগে তিনি তার টুইটারে কিছু ছবি দিয়েছিলেন, যার পর তাকে নিয়ে তুমুল আলোচনা হয়। রবি শাস্ত্রী সবসময়ই একজন খোলা মনের মানুষ। তিনি তার মনের কথা বলতে দ্বিধা করেন না। কোচিংকালে দলকে নিয়ে গেছেন উচ্চ অবস্থানে। আজ আমরা আপনাকে রবি শাস্ত্রীর স্ত্রীয়ের সাথে পরিচয় করিয়ে দিতে যাচ্ছি।

রিতু সিংয়ের আগে এই অভিনেত্রীর সঙ্গে রবি শাস্ত্রীর সম্পর্ক ছিল

রবি শাস্ত্রীর স্ত্রীয়ের সৌন্দর্য্যে মুগ্ধ হবে আপনিও! ভুলে যাবেন অনুষ্কা-ধনশ্রী-রিতিকাদের 2

রবি শাস্ত্রী প্রায়শই তার বাস্তব জীবনের গল্পের জন্য শিরোনামে থাকেন। তিনি ১৯৯০ সালে বিয়ে করেন। বিয়ের আগে, তার এবং অভিনেত্রী অমৃতা সিংয়ের (Amrita Singh) মধ্যে দীর্ঘদিন ধরে সম্পর্ক ছিল। তবে দুজনেরই ব্রেকআপ হয়ে যায়। এর পর তিনি রিতু সিংকে (Ritu Singh) বিয়ে করেন। তাদের বিয়ের ২২ বছর পর, ২০১২ সালে, তারা ডিভোর্স দিয়ে আলাদা হয়ে যায়।

কিভাবে দুজনের বিয়ে হল, রিতু সিং অনেক সুন্দর

রবি শাস্ত্রীর স্ত্রীয়ের সৌন্দর্য্যে মুগ্ধ হবে আপনিও! ভুলে যাবেন অনুষ্কা-ধনশ্রী-রিতিকাদের 3

খবরে বলা হয়েছে, রবি শাস্ত্রীর বাবা তাদের বিয়ের কথা বলেছিলেন। এরপর দুজনেই বিয়ে করেন। তার স্ত্রী খুব সুন্দরী। বিয়ের প্রায় ১৮ বছরের মাথায় দুজনের ঘরে একটি কন্যা সন্তানের জন্ম হয়। বাবার নির্দেশে বাধ্য হয়েই বিয়ে করেন রিতু সিংকে। প্রাপ্ত তথ্য অনুযায়ী, রিতু সিং পেশায় একজন ডাক্তার এবং তার বাবা একজন সেনা কর্মকর্তা ছিলেন। গত বছরের নভেম্বর ২০২১ সালে, তিনি তার কোচিং পদকে বিদায় জানিয়েছিলেন। তার কোচিংয়ে টিম ইন্ডিয়া দারুণ উচ্চতায় পৌঁছেছে। আজকাল তিনি একজন ধারাভাষ্যকার হিসেবে হাজির হচ্ছেন। এই আইপিএলে ধারাভাষ্যকার হিসেবেও দেখা গেছে তাকে।

Read More: এই দুর্ধর্ষ খেলোয়াড়ের স্বপ্ন ভেঙে দিলেন হার্দিক পান্ডিয়া! কখনই পাবেন না এই সম্মানীয় দায়িত্ব

Leave a comment

Your email address will not be published.