এই খেলোয়াড়কে দেখে শেখা উচিত বিরাটের কিভাবে ক্রিকেট খেলা উচিত, চরম কটাক্ষ রমিজ রাজার 1

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক রমিজ রাজা বিশ্বাস করেন যে কখনও কখনও মহান খেলোয়াড়দের নিজেদের চেয়ে ছোট ক্রিকেটারদের সাহায্য নেওয়া উচিত। ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ শুরু হয়েছে, প্রথম টেস্ট খেলা হচ্ছে নটিংহ্যামে এবং ভারতের প্রথম ইনিংসে অধিনায়ক বিরাট কোহলি গোল্ডেন ডাকের শিকার হয়েছিলেন। জেমস অ্যান্ডারসনের বলে বিরাট আসার সাথে সাথেই তিনি উইকেটের পিছনে জস বাটলারের হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফেরেন। ২০১৯ সালের নভেম্বর থেকে বিরাট কোনো আন্তর্জাতিক সেঞ্চুরি করেননি। কিছুদিন ধরেই তার ফর্ম নিয়ে সব ধরনের প্রশ্ন উঠছে। এমন পরিস্থিতিতে, রমিজ রাজা বিশ্বাস করেন যে বিরাটকে একটি বিশেষ ক্ষেত্রে কেএল রাহুলের কাছ থেকে শিক্ষা নেওয়া দরকার।

এই খেলোয়াড়কে দেখে শেখা উচিত বিরাটের কিভাবে ক্রিকেট খেলা উচিত, চরম কটাক্ষ রমিজ রাজার 2

ইউটিউব চ্যানেলে রমিজ রাজা বলেন, “অনেক সময় মহান খেলোয়াড়রা নিজেদের চেয়ে ছোট খেলোয়াড়দের কাছ থেকেও শিখতে পারে। বিরাট কোহলিরও কেএল রাহুলের কাছ থেকে শেখা উচিত কিভাবে হালকা হাতে খেলতে হয়। এই টেস্ট সিরিজে, বিরাটকে পরবর্তী ম্যাচে শক্ত হাতে খেলতে হবে না। তাকে ক্রিজে দাঁড়ানোর জন্য নিজেকে সময় দিতে হবে।” ইংল্যান্ডের বিপক্ষে নটিংহ্যাম টেস্টে দুর্দান্ত সূচনা করেছিল ভারত। প্রথমে ইংল্যান্ড দল ১৮৩ রানে গুটিয়ে যায় এবং তারপর ৯৭ রান পর্যন্ত একটিও উইকেট হারায়নি, কিন্তু তার পর ইংল্যান্ড ভালো প্রত্যাবর্তন করে। রোহিত শর্মা ৩৬ রানে আউট হন এবং তার পরে চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি এবং অজিঙ্কা রাহানেও সস্তায় আউট হন। এক পর্যায়ে ভারতের স্কোর ছিল ৯৭/০, যা হয়ে গেল ১১২/৪।

এই খেলোয়াড়কে দেখে শেখা উচিত বিরাটের কিভাবে ক্রিকেট খেলা উচিত, চরম কটাক্ষ রমিজ রাজার 3

বিরাট ও পূজারার উইকেট জেমস অ্যান্ডারসন পরপর দুই বলে নিয়েছিলেন। রান আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন অজিঙ্ক রাহানে। এই ম্যাচে শক্তিশালী প্রত্যাবর্তন করতে ভারতের এখন একটি ভালো অংশীদারিত্বের প্রয়োজন হবে। বর্তমানে কেএল রাহুল ৫৭ এবং ঋষভ পন্থ সাত রান করার পর ক্রিজে দাঁড়িয়ে আছেন।

Leave a comment

Your email address will not be published.