VIDEO: MS Dhoni-র অনুকরণে অনুষ্কাকে স্ট্যাম্পিং করলেন এই ভারতীয় তারকা, বিস্ময়ে হতবাক ব্যাটসম্যান অ্যাম্পায়ারও

ভারতীয় দলের (Team India) প্রাক্তন উইকেটকিপার তথা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) ব্যাটিং স্টাইলের পাশাপাশি উইকেটকিপিং স্টাইলও অনন্য। উইকেটের পেছনে সর্বদা সতর্ক ধোনির স্ট্যাম্পিংয়ের রহস্য আজও আজানা। যেভাবে নিজের উপস্থিত বুদ্ধিতে ধোনি ব্যাটসম্যানদের চমকে দিয়ে স্ট্যাম্পিং করেন তা করা আর কারও পক্ষেই সম্ভব নয়। কিন্তু ভারতীয় মহিলা দলের (Indian Women’s Team) উইকেটরক্ষক যস্তিকা ভাটিয়া (Yastika Bhatia)ধোনির অনুকরণ করে এক অসাধারণ স্ট্যাম্পিংয়ের নমুনা পেশ করেছেন। যস্তিকার এই স্ট্যাম্পিংয়ের ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় জমিয়ে ভাইরাল হচ্ছে।

বর্তমানে ভারতীয় মহিলা ক্রিকেট দল শ্রীলঙ্কার (IND vs SRI) বিরুদ্ধে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলছে। এই সিরিজের দ্বিতীয় ম্যাচে যস্তিকা ভাটিয়া ধোনির অনুকরণে করেছেন এক অসাধারণ স্ট্যাম্পিং। এই ভিডিয়ো দেখে আপনারাও যস্তিকার ভক্ত হয়ে যাবেন।

MS Dhoni-র স্টাইলে স্ট্যাম্পিং করলেন যস্তিকা

ভারতীয় দলের প্রাক্তন তারকা মহেন্দ্র সিং ধোনির স্ট্যাম্পিং স্টাইল অননুকরণীয়। উইকেটের পেছনে ধোনির চালাকির জুড়ি মেলা ভার। তাকে অনুকরণ করা খুব সহজ নয়। ধোনিকে অনুকরণ করতে গিয়ে গুরুত্বপূর্ণ স্ট্যাম্প এবং রানআউট হাতছাড়া হয়েছে ভারতীয় দলের বর্তমান উইকেটকিপার ঋষভ পন্থেরও। কিন্তু ভারতীয় মহিলা ক্রিকেট দলের উইকেটকিপার যস্তিকা ভাটিয়াকে দেখা গেল ধোনিকে অনুকরণ করে শ্রীলঙ্কান ব্যাটার অনুষ্কাকে স্ট্যাম্পিং করতে।

এই ম্যাচে মাঠ আম্পায়ার প্রথমে হতবাক হয়ে নটআউট দিলেও টিভি রিপ্লেতে পরিষ্কার দেখা যায় শ্রীলঙ্কান এই ব্যাটসম্যান ক্রিজ থেকে অনেকটাই বাইরে ছিলেন। ফলে তৃতীয় আম্পায়ার তাকে আউট দেন। যেভাবে ধোনি উইকেটের দিকে না তাকিয়েই বল স্ট্যাম্পে মারতেন, ঠিক তেমনিভাবেই একই জিনিস করতে দেখা গেল যস্তিকাকেও।

শ্রীলঙ্কাকে ১০ উইকেটে হারাল ভারত

MS Dhoni

এই সিরিজের দ্বিতীয় ম্যাচে ভারতীয় দল টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করতে আসা শ্রীলঙ্কা ভারতীয় বোলারদের সামনে অসহায় আত্মসমর্পণ করে। শেষমেশ তারা ৫০ ওভারে মাত্র ১৭৩ রানই করতে পারে।

অন্যদিকে লক্ষ্য তাড়া করতে নেমে ভারতীয় দল এই ১৭৩ রান কোনো উইকেট না হারিয়েই মাত্র ২৫.৪ ওভারে হাসিল করে নেয়। এই ম্যাচে শেফালি ৭১ এবং স্মৃতি মান্ধানা ৯৪ রানের ইনিংস খেলেন। ভারতীয় বোলার রেণুকা সিং এই ম্যাচে ৪ উইকেট নিয়েছেন।

Leave a comment

Your email address will not be published.