ঘরোয়া ক্রিকেট নতুন রান মেশিন হয়ে গিয়েছেন যশস্বী জয়সওয়াল, লাগাতার করলেন ৩টি সেঞ্চুরি

ভারতের তরুণ ব্যাটসম্যান যশস্বী জয়সওয়াল এই মুহূর্তে রঞ্জি ট্রফিতেও নিজের ব্যাট হাতে শাসন করছেন। মুম্বইয়ের হয়ে খেলে এই ২০ বছর বয়সী তারকা উত্তর প্রদেশের বিরুদ্ধে ব্যাঙ্গালোরে চলা সেমিফাইনালে সেঞ্চুরির হ্যাটট্রিক করেছেন। তিনি মুম্বইয়ের হয়ে দ্বিতীয় ইনিংসে এক বিস্ফোরক সেঞ্চুরি করেছেন।

যশস্বী লাগাতার তিনটি সেঞ্চুরি করে কড়া নাড়লেন ভারতীয় দলে

ঘরোয়া ক্রিকেট নতুন রান মেশিন হয়ে গিয়েছেন যশস্বী জয়সওয়াল, লাগাতার করলেন ৩টি সেঞ্চুরি 1

রঞ্জি ট্রফি টুর্নামেন্ট এই মুহূর্তে শেষ ধাপে রয়েছে আর এই টুর্নামেন্টে বেশকিছু তরুণ ব্যাটসম্যানের ব্যাট রান বৃষ্টি করছে। শুধু তরুণরাই নয় বরং মনোজ তেওয়ারির মতো তারকারাও সেঞ্চুরি করে শিরোনামে উঠে এসেছেন। এখন এই তালিকায় যশস্বী জয়সওয়ালের নামও শামিল হয়ে গিয়েছে। যিনি প্রথম কোয়ার্টার ফাইনালে ম্যাচের দ্বিতীয় ইনিংসে সেঞ্চুরি (১০৩) করেছিলেন। এরপর তিনি লাগাতার গত তিনটি ইনিংসে ব্যাক টু ব্যাক সেঞ্চুরি করেছেন।

তার এই প্রদর্শনে বিসিসিআই নির্বাচকরা নিশ্চিতভাবে প্রভাবিত হবেন। যদি তিনি লাগাতার এমন প্রদর্শন রঞ্জি ট্রফিতে করতে থাকেন তাহলে সেদিন খুব বেশি দূরে নেই যখন তার জন্য ভারতীয় দলের দরজা খুলে যেতে পারে। যশস্বী জয়সওয়াল ছাড়াও মুম্বইয়ের হ্যে দ্বিতীয় ইনিংসে আরমান জাফরও সেঞ্চুরি করেছেন। জাফর আর যশস্বী দ্বিতীয় উইকেটের হয়ে ২৮৬ রানের পার্টনারশিপ গড়েছেন।

জাফর- জয়সওয়ালের কারণে শক্ত ভিতের উপর মুম্বই

ঘরোয়া ক্রিকেট নতুন রান মেশিন হয়ে গিয়েছেন যশস্বী জয়সওয়াল, লাগাতার করলেন ৩টি সেঞ্চুরি 2

যশস্বী জয়সওয়াল আর জাফরের পার্টনারশিপের সৌজন্যে মুম্বইয়ের দল সেমিফাইনাল ম্যাচে নিজেদের অধিকার আরও বেশি মজবুত করে ফেলেছে। শুধু তাই নয় মুম্বইয়ের দল ৫০০ রানের বেশি স্কোর পার করে ফেলেছে। জাফর ১২৭ রানের দুর্দান্ত ইনিংস খেলেন।

ম্যাচের কথা বলা হলে মুম্বই নিজেদের প্রথম ইনিংসে ৩৯৩ রান করেছিল। দলের হয়ে হার্দিক তমোরে ১১৪ আর যশস্বী জয়সওয়াল ১০০ রান করেছিলেন। উত্তর প্রদেশের হয়ে কর্ণ শর্মা সবচেয়ে বেশি চার উইকেট নিয়েছিলেন। জবাবে উত্তর প্রদেশ প্রথম ইনিংসে মাত্র ১৮০ রানে অলআউট জয়ে যায়। শিভম মাভি ৪৮ আর মাধব কৌশিক ৩৮ রানের ইনিংস খেলেন। মুম্বইয়ের হয়ে তনুশ কোটিয়ান, মোহিত অবস্থি আর তুষার দেশপান্ডে ৩টি করে উইকেট নেন।

Leave a comment

Your email address will not be published.