ফের করোনায় সংক্রামিত হওয়া নিয়ে বড় আপডেট দিলেন ঋদ্ধিমান সাহা, সমর্থকদের কাছে করলেন এই আর্জি 1

শুক্রবার আইপিএল জৈব বুদবুদে করোনায় সংক্রামিত সানরাইজার্স হায়দরাবাদ ও ভারতীয় উইকেটকিপার ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা তার স্বাস্থ্যের অবস্থা সম্পর্কে স্পষ্ট করে জনগণকে বিভ্রান্তিকর তথ্য না ছড়িয়ে দেওয়ার আহ্বান জানিয়েছেন। দ্বিতীয়বারের মতো কোনও করোনার সংক্রমণ হওয়ার রিপোর্টের পরে সাহা এই ব্যাখ্যা দিয়েছেন। তিনি বলেছিলেন যে তাঁর করোনার পরীক্ষা ইতিবাচক এবং নেতিবাচক ছিল। তিনি বলেছিলেন যে তিনি এখন আগের চেয়ে ভাল বোধ করছেন, তাই সবার কাছে সম্পূর্ণ তথ্য না থাকলে কোনও বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে না দেওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে।

Was certainly scared': Wriddhiman Saha openes up on his battle with COVID-19, Sports News | wionews.com

সাহা বললেন, “আমার কোয়ারেন্টাইন সময়কাল এখনও শেষ হয়নি। রুটিন চেকের অংশ হিসাবে আমার দুবার পরীক্ষা করা হয়েছে, যার মধ্যে একটি নেতিবাচক এবং অন্যটি ইতিবাচক ছিল, যদিও আমি অনেক ভাল বোধ করছি।” এটি উল্লেখযোগ্য যে এর আগে সাহা ৪ মে মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচের আগে ইতিবাচক বলে মনে করেছিলেন। এর পরে আরও বেশ কয়েকজন খেলোয়াড়কেও করোনার বিষয়ে নিশ্চিত করা হয়েছিল। ফলস্বরূপ আইপিএল ২০২১কে বিসিসিআইয়ের গভর্নিং কাউন্সিল অনির্দিষ্টকালের জন্য স্থগিত করেছিল।

সাহা নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল এবং তারপরে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের জন্য ২০ সদস্যের দলে নির্বাচিত হয়েছেন, যদিও বিসিসিআই সাহা এবং লোকেশ রাহুলকে ফিটনেস ছাড়পত্রের মধ্যে রেখে দিয়েছে। তার সম্পূর্ণ সুস্থ হওয়ার পরে তাকেই দলে অন্তর্ভুক্ত করা হবে। ভারতীয় দল মুম্বইয়ে আট দিন কঠোর কোয়ারান্টিনে থাকার পরে ২ জুন ব্রিটেনের উদ্দেশ্যে রওনা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *