Women’s T20 Challenge

মহিলাদের টি-২০ চ্যালেঞ্জে (Womens T20 Challenge) সোমবার সন্ধ্যায় ট্রেইলব্লেজারস (TRL) এবং সুপারনোভাস (SPN) মধ্যে ১ নম্বর ম্যাচটি (TRL vs SPN) অনুষ্ঠিত হবে পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসিসিয়েশনের স্টেডিয়ামে। এতে তিনটি দল অংশ নিচ্ছে। এই টুর্নামেন্টের প্রথম ম্যাচটি আজ পুনেতে ট্রেলব্লেজার এবং সুপারনোভাসের মধ্যে খেলা হবে। এ দিনের এই ম্যাচের জন্য প্রস্তুত দুই দলই। বিশেষ বিষয় হল ট্রেলব্লেজারস গতবারের টুর্নামেন্টে ভাল পারফর্ম করে এবং ২০২০ সালের ট্রফি জিতেছিল। এবারও দলের অধিনায়ক স্মৃতি মান্ধানা। অন্যদিকে, দ্বিতীয় দল সুপারনোভার নেতৃত্ব এবারও থাকবে হরমিনপ্রীত কৌরের হাতে। সব মিলিয়ে আজ এই দুই দলের মধ্যে মারকাটারি একটা ম্যাচ দেখার সম্ভাবনা রয়েছে।

TRL vs SPN, 1st Women’s T20 Challenge, Pitch Report (পিচ রিপোর্ট)

Womens T20 Challenge: টস জিতে প্রথমে ব্যাটিং করছে সুপারনোভাস, বড় রান করে বিপক্ষকে চাপে ফেলাই লক্ষ্য তাদের 1

পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসিসিয়েশনের স্টেডিয়ামের উইকেট বরাবরই ব্যাটিং সহায়ক। ব্যাটিং উইকেটে বড় রানের ম্যাচ দেখার আশা করতেই পারেন ক্রিকেটপ্রেমীরা। ঘাস থাকার কারণে পেসারদের জন্য এই উইকেটে কিছুটা সুবিধা থাকবে। বল ব্যাটে আসে খব সুন্দরভাবে। এই উইকেটে যা চরিত্র তাতে রান তাড়া করে জেতা বেশি সহজ কাজ। তার সঙ্গে শিশিরের ফ্যাক্টর অবশ্যই কাজ করবে। ফলে এই পিচে যেই দলই টস জিতবে সেই দলের অধিনায়কের চাইবে ফিল্ডিং করতে।

TRL vs SPN, 1st Women’s T20 Challenge, Weather Report (আবহাওয়া রিপোর্ট)

ট্রেইলব্লেজারস বনাম সুপারনোভাস ম্যাচের সময় তাপমাত্রা ৩০ ডিগ্রি সেলসিয়াস থাকার কথা রয়েছে, আদ্রতা থাকবে ৭২ শতাংশ। ১১ কিমি/ঘণ্টা বেগে হাওয়া চালাবে। ম্যাচের মধ্যে বৃষ্টির কোনও সম্ভবনা নেই। খেলা চলাকালীন শিশির পড়ার সম্ভাবনা রয়েছে। তাই টস জিতে প্রথমে ফিল্ডিং করাই সঠিক সিদ্ধান্ত। সব মিলিয়ে একটা জমাটি ম্যাচের অপেক্ষায় থাকবে দুই দলের সমর্থকরা।

টিআরএল বনাম এসপিএন (TRL vs SPN XI)

Women’s T20 Challenge

ট্রেইলব্লেজারস একাদশ (TRL XI)

স্মৃতি মান্ধানা (অধিনায়ক), জেমিমা রড্রিগস, পুনম যাদব, হেইলি ম্যাথিউস, সোফিয়া ডাঙ্কলি, রাজেশ্বরী গায়কোয়াড়, অরুন্ধতী রেড্ডি, সালমা খাতুন, রেণুকা সিং, রিচা ঘোষ (উইকেটরক্ষক), শারমিন আক্তার

সুপারনোভাস একাদশ (SPN XI)

ডিয়েন্দ্রা ডটিন, প্রিয়া পুনিয়া, সুনে লুউস, হারমনপ্রীত কৌর (অধিনায়ক), হারলিন দেওল, তানিয়া ভাটিয়া (উইকেটরক্ষক), সোফি একলেস্টোন, আলানা কিং, ভি চান্দু, পূজা ভাস্ত্রকার, মেঘনা সিং

টস রিপোর্ট – (Trailblazers vs Supernovas Toss Report)

টস জিতে প্রথমে ব্যাটিং করবে ট্রেইলব্লেজারস।

Leave a comment

Your email address will not be published.