এই খেলোয়াড়দের অভিষেক দিয়ে প্রথম টি২০তে নামবে ভারতীয় দল, দলে ঢুকবেন এই স্পিনারও 1

নতুন অধিনায়ক শিখর ধাওয়ানের নেতৃত্বে ভারতীয় ক্রিকেট দলও রবিবার কলম্বোতে শুরু হওয়া শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজে জয়ের শক্ত প্রতিযোগী হিসাবে শুরু করবে, যেখানে প্রথম ম্যাচে রহস্যময় স্পিনার বরুণ চক্রবর্তীকে অভিষেকের সুযোগ দেওয়া যেতে পারে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে দুর্দান্ত পারফরম্যান্সকারী অনেক খেলোয়াড়ের সাথে সজ্জিত দলটি ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে জিতল, তবে শেষ ম্যাচটি হেরে গেল। তা সত্ত্বেও, ভারতের উপরের হাত রয়েছে।

Sri Lanka vs India 2021, 1st T20I- Prediction, Who Will Score The Most  Runs, Who Will Pick The Most Wickets

কোচ রাহুল দ্রাবিড় এই সিরিজে চক্রবর্তীকে চেষ্টা করে দেখতে চান, যিনি ডানহাতি ব্যাটসম্যানদের জন্য ব্রেক, ক্যারম বল এবং লেগ ব্রেকও পরিচালনা করেন। আইপিএলে নিজের যোগ্যতার একটি ভাল উদাহরণ উপস্থাপন করেছেন তিনি। দুর্বল ফিটনেস এবং ইনজুরির কারণে তিনি অস্ট্রেলিয়া সফরে যেতে পারছিলেন না এবং ইংল্যান্ডের বিপক্ষে হোম সিরিজেও খেলতে পারেননি, তবে সংযুক্ত আরব আমিরশাহিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ার আগে এবং এমন পরিস্থিতিতে কোনও স্পিনারকে খুঁজছে ভারতীয় দল। ২৯ বছর বয়সের এই বোলারের চেষ্টা করা যেতে পারে।

SL vs Ind T20I - Varun Chakravarthy gets ready for his first, best, and  only chance

এর বাইরে দেবদূত পাদিক্কাল এবং রুতুরাজ গায়কওয়াদও অভিষেকের সুযোগ পেতে পারেন। দুজনেই আইপিএলে দুর্দান্ত করেছেন। পৃথ্বী শ এবং সূর্যকুমার যাদব উভয়ই ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হওয়ার কারণে, টিম ম্যানেজমেন্ট পাডিক্কাল এবং গায়কোয়াড় উভয়কেই সুযোগ দিতে পারে। ইশান কিশান ও সঞ্জু স্যামসন দুজনকেই প্লেয়িং ইলেভেনের অন্তর্ভুক্ত করা যেতে পারে। মিডল অর্ডার থেকে মনীশ পান্ডেকে বাদ দেওয়া যেতে পারে এবং পান্ডিয়া ভাই হার্দিক ও ক্রুনাল নির্বাচিত হওয়ার বিষয়ে নিশ্চিত। এক ম্যাচে বিশ্রামের পরে নতুন বল হ্যান্ডেল করতে প্রস্তুত ভুবনেশ্বর কুমার এবং দীপক চাহার, যুজবেন্দ্র চাহালকে চক্রবর্তী এবং ক্রুনালের সাথে স্পিন বিভাগে রাখা যেতে পারে।

IPL stars Rana, Padikkal, Sakariya, Ruturaj and Gowtham ready to shine on  international stage - Sports News

প্রথম টি-টোয়েন্টিতে ভারতের খেলোয়াড় একাদশ এরকম হতে পারে: শিখর ধাওয়ান (অধিনায়ক), দেবদূত পাদিক্কল, রুতুরাজ গায়কোয়াড়, ইশান কিশান, সঞ্জু স্যামসন (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, দীপক চাহার, ভুবনেশ্বর কুমার (সহ-অধিনায়ক) যুজবেন্দ্র চাহাল, বরুণ চক্রবর্তী।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *