শ্রীলঙ্কা সফরে কি সুযোগ পাবেন তরুণ ক্রিকেটাররা? এই নিয়ে বার্তা দিলেন অধিনায়ক শিখর ধাওয়ান 1

বিরাট কোহলি এবং রোহিত শর্মার অনুপস্থিতিতে শ্রীলঙ্কা সফরে অধিনায়ক নির্বাচিত শিখর ধাওয়ান মনে করেন, সীমিত ওভারের সিরিজ চ্যালেঞ্জপূর্ণ হয়ে উঠবে। ধাওয়ান বলেছেন, তরুণ এই খেলোয়াড়দের এই সফরে নিজেদের প্রমাণ করার দুর্দান্ত সুযোগ থাকবে। বাঁ হাতি এই ব্যাটসম্যান দলের প্রশংসা করে বলেছেন যে সমস্ত খেলোয়াড় খুব ইতিবাচক এবং প্রত্যেকেই ভাল করার ব্যাপারে আত্মবিশ্বাসী। ভারতীয় দলকে শ্রীলঙ্কা সফরে তিনটি ওয়ানডে এবং তিনটি টি টোয়েন্টি ম্যাচ সিরিজ খেলতে হবে, প্রথম ম্যাচটি ১৩ জুলাই খেলতে হবে।

BCCI posted a photo of Indian Captain Shikhar Dhawan with head coach Rahul  Dravid | श्रीलंका में सिक्का जमाने को तैयार युवा टीम इंडिया, Shikhar Dhawan  के साथ कोच Rahul Dravid की

প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের উপস্থিতিতে দলের বিদায়ের আগে ভার্চুয়াল প্রেস কনফারেন্সে ধাওয়ান বলেছিলেন, “এটি একটি খুব ভাল দল। আমাদের দলটি ইতিবাচক, আত্মবিশ্বাসী এবং প্রত্যেকে ভাল করার ব্যাপারে আত্মবিশ্বাসী। খেলোয়াড়রা খুব উচ্ছ্বসিত। এটি একটি নতুন চ্যালেঞ্জ তবে একই সাথে আমাদের দক্ষতা প্রদর্শন করার জন্য আমাদের সবার জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ। সবাই এর জন্য অপেক্ষা করছে। আমাদের কোয়ারানটাইন এবং খেলোয়াড়রা মাঠে নামতে মরিয়া হয়ে ১৩-১৪ দিন কেটে গেছে। আমাদের প্রস্তুত করার জন্য ১০-১২ দিন রয়েছে।”

নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি এবং ইংল্যান্ড সফরে মূল দল যাওয়ায় ধাওয়ান আগামী মাসে শ্রীলঙ্কার বিপক্ষে ভারতীয় দলের নেতৃত্ব দেবেন। ভুবনেশ্বর কুমার দলের সহ-অধিনায়ক। ভারতকে তিনটি ওয়ানডে এবং সম সংখ্যক টি টোয়েন্টি ম্যাচে শ্রীলঙ্কা খেলতে হবে। ভারতীয় ক্রিকেট বোর্ড এই সফরের জন্য ২০ সদস্যের একটি দল বেছে নিয়েছে, যার মধ্যে রয়েছে হার্দিক পান্ডিয়া এবং স্পিনার কুলদীপ যাদব এবং যুজবেন্দ্র চাহালও। সকলের নজর তরুণ ব্যাটসম্যান দেবদত্ত পাদিক্কাল এবং পৃথ্বি শ এর দিকেও থাকবে। দলে ইশান কিশান ও সঞ্জু স্যামসনের মত দুটি উইকেটকিপারও রয়েছেন। দলের সমন্বয় সম্পর্কে কথা বলতে গিয়ে ধাওয়ান বলেছিলেন, “খেলোয়াড়েরা প্রস্তুত এবং তারা এই ম্যাচগুলিতে খেলার প্রত্যাশায় রয়েছে। এই খেলোয়াড়রা ইতিমধ্যে আইপিএল এবং অন্যান্য টুর্নামেন্টে নিজেকে প্রমাণ করেছে। দলটি তারুণ্য এবং অভিজ্ঞতার একটি ভাল মিশ্রণ।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *