ইডেন গার্ডেন্সে ভারত-ওয়েস্ট ইন্ডিজ টি২০ সিরিজ দেখতে কি আসবে দর্শক? দেখুন এই আপডেট 1

১৬ ফেব্রুয়ারি থেকে কলকাতার ইডেন গার্ডেন (Eden Gardens) স্টেডিয়ামে ভারত (India) ও ওয়েস্ট ইন্ডিজের (West Indies) মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে। সিরিজ শুরুর আগেই ভক্তদের সুখবর দিল বাংলা সরকার। স্টেডিয়ামে দর্শকদের প্রবেশের অনুমতি দিয়েছে রাজ্য সরকার। যাইহোক, কলকাতার ঐতিহাসিক ইডেন গার্ডেন্স স্টেডিয়াম দর্শকে ঠাসা থাকবে না কারণ সরকার এই সিরিজের জন্য মাত্র ৭৫ শতাংশ দর্শককে স্টেডিয়ামে প্রবেশের অনুমতি দিয়েছে।

দর্শকরা কি IND বনাম WI ODI সিরিজের জন্য স্টেডিয়ামে প্রবেশ করতে পারবে?

Eden Gardens - Wikipedia

মিডিয়া রিপোর্ট অনুসারে, সোমবার ক্রীড়া সংক্রান্ত রাজ্য সরকারের জারি করা বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে সমস্ত ইনডোর এবং আউটডোর স্পোর্টসে ৭৫ শতাংশ দর্শকদের অনুমতি দেওয়া হবে। এই সংখ্যা হবে স্টেডিয়ামের ধারণক্ষমতা অনুযায়ী। সেই অনুযায়ী, ইডেন গার্ডেনে ম্যাচ দেখতে ৭৫ শতাংশ দর্শক স্টেডিয়ামে প্রবেশ করতে পারবেন। গত বছরের নভেম্বরে, ৭০ শতাংশ দর্শক ইডেন গার্ডেনে প্রবেশ করেছিল, যখন ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচটি এখানে খেলা হয়েছিল।

সরকারের এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে CAB

The long road to Eden Gardens, retraced - The Hindu

পশ্চিমবঙ্গ সরকারের এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল (CAB)। CAB সভাপতি অভিষেক ডালমিয়া বলেছেন, “আমরা এর জন্য মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে কৃতজ্ঞ। এছাড়াও, আমরা স্পোর্টস স্টেডিয়ামে ৭৫ শতাংশ দর্শকদের অনুমতি দেওয়ার জন্য মুখ্য সচিব এবং বাংলা সরকারকে ধন্যবাদ জানাতে চাই।”

Leave a comment

Your email address will not be published.