নতুন অধিনায়ককে কি আদৌ সমর্থন করবেন বিরাট কোহলি? এমন বার্তা দিলেন ইরফান পাঠান 1

৬ ফেব্রুয়ারি থেকে ভারত (India) এবং ওয়েস্ট ইন্ডিজের (West Indies) মধ্যে তিন ম্যাচের একদিনের আন্তর্জাতিক সিরিজ খেলা হবে এবং এর পরে সমান সংখ্যক ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজ হবে। রোহিত শর্মা (Rohit Sharma) পূর্ণকালীন অধিনায়ক হিসেবে প্রথমবারের মতো ওয়ানডে দলের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়াবেন এবং প্রাক্তন অধিনায়ক দলে ব্যাটসম্যান হিসেবে খেলবেন। বিরাট কোহলির (Virat Kohli) দলে থাকা অধিনায়ক রোহিত শর্মাকে সমর্থন করবে নাকি তার কাজ আরও কঠিন হবে সে বিষয়ে ইরফান পাঠান (Irfan Pathan) তার বক্তব্য দিয়েছেন। ইরফান পাঠান বলেছেন, বিরাট যতদিন দলে থাকবেন, ততদিন তিনি একজন নেতা হিসেবেই খেলবেন।

বিরাট কোহলির দলে থাকা অধিনায়ক রোহিত শর্মাকে সমর্থন করবে নাকি তার কাজ আরও কঠিন হবে

Possible rift between Virat Kohli and Rohit Sharma? Hitman says THIS about  Indian skipper - WATCH

ইরফান পাঠান দ্য হিন্দুকে বলেছেন, “তিনি (বিরাট কোহলি) অধিনায়ক নন, তবে যতক্ষণ তিনি দলে আছেন ততক্ষণ তিনি নেতা। তিনি নতুন অধিনায়ককে সঠিক কাজ করতে সাহায্য করবেন। বিরাট দলকে সঠিক বার্তা দিয়েছেন এবং ফিটনেসকে অনেক উঁচুতে নিয়ে গেছেন। আমি সম্পূর্ণ আশা করি যে সে অন্য খেলোয়াড়দের, বিশেষ করে রোহিত শর্মাকে সাহায্য করবে। প্রত্যেক অধিনায়কই বিশেষ অবদান রাখেন। বিরাট কোহলির নিজস্ব শক্তি আছে, অন্যদিকে রোহিত দলে শান্তি এনেছেন।”

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারত ওডিআই সিরিজ ০-৩ ব্যবধানে হেরে যায়

IND vs WI: Rohit Sharma Will Definitely Expect Virat Kohli To Play The  Leadership Role, Says Ajit Agarkar

দক্ষিণ আফ্রিকা সফরের আগে রোহিত শর্মাকে টি-টোয়েন্টির পর ওয়ানডে দলেরও অধিনায়ক করা হয়েছিল। ইনজুরির কারণে রোহিত দক্ষিণ আফ্রিকা সফরে যেতে না পারলেও ওডিআই দলে কেএল রাহুলের নেতৃত্বে ছিলেন তিনি। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারত ওডিআই সিরিজ ০-৩ ব্যবধানে হেরে যাওয়ার পরে, পুরো-সময়ের অধিনায়ক রোহিত কীভাবে দলকে নেতৃত্ব দেন সেদিকেই সবার নজর থাকবে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সবচেয়ে সফল অধিনায়ক রোহিত। তার নেতৃত্বে পাঁচবার শিরোপা জিতেছে মুম্বাই ইন্ডিয়ান্স।

Leave a comment

Your email address will not be published.