আসন্ন আইপিএলের জন্য স্টেডিয়ামে ফিরবেন দর্শকরা? বড় আপডেট দিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি 1

সদ্য চেন্নাইয়ে ভারত ও ইংল্যান্ডের মধ্যেকার দ্বিতীয় টেস্টে দর্শকদের উপস্থিতি দেখিয়ে দিল যে ভারতে দর্শকরা তৈরি আছেন আবারও স্টেডিয়ামে বসে খেলা দেখার জন্য। আহমেদাবাদে আগামী দুটি টেস্টেও একই পরিমাণ ভিড় আশা করছে বোর্ড। মঙ্গলবার ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি জানিয়েছেন যে আহমেদাবাদে ভারত ও ইংল্যান্ডের মধ্যে গোলাপি বল টেস্টের সমস্ত টিকিট বিক্রি হয়ে গিয়েছে।

Image result for chennai fans india vs england

ভারত ও ইংল্যান্ডের মধ্যে গোলাপিঁ বল টেস্টটি আগামী ২৪ ফেব্রুয়ারি থেকে বিশ্বের বৃহত্তম ক্রিকেট স্টেডিয়াম মোতেরাতে অনুষ্ঠিত হবে। স্টেডিয়ামের মোট সক্ষমতার ৫০ শতাংশ প্রবেশের অনুমতি দেওয়া হয়। এই নিয়ে সম্প্রচারকারী সংস্থা স্টার স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাতকারে সৌরভ গাঙ্গুলি বলেছেন, “আহমেদাবাদ টেস্টের সমস্ত টিকিট প্রায় বিক্রি হয়ে গিয়েছে। পরিস্থিতি স্বাভাবিক অবস্থায় ফিরে এসেছে, তা দেখতে ভাল লাগছে। আমি জয় শাহের সাথে কথা বলেছি। এই টেস্ট ম্যাচগুলি নিয়ে তিনি খুব উচ্ছ্বসিত। ছয় সাত বছর পর আহমেদাবাদে নতুন স্টেডিয়াম তৈরি হওয়ায় ক্রিকেট আবারও ফিরছে গুজরাটে।”

Image result for motera stadium

আর এর জেরে কোটি টাকার প্রশ্ন, আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে কি দর্শকরা আবারও মাঠে ফিরতে পারবেন? গত বছর করোনা অতিমারির জেরে দর্শকহীন অবস্থাতেই সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল আয়োজন করতে হয়েছিল বিসিসিআইকে। কিন্তু এবার যখন করোনার প্রকোপ অনেকটাই কমে গিয়েছে, তখন কি আবারও দর্শকদের মাঠে ফেরত আনা হবে? এই নিয়ে বড় আপডেট দিলেন বিসিসিআই প্রেসিডেন্ট।

Image result for ipl fans

প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি জানিয়েছেন, আসন্ন আইপিএল এ দর্শকদের প্রবেশের সিদ্ধান্ত শীঘ্রই নেওয়া হবে। আইপিএলে দর্শকদের প্রবেশের বিষয়ে তিনি বলেছেন, “আমরা দেখব দর্শকরা আইপিএলে ফিরতে পারেন কি না। শিগগিরই সিদ্ধান্ত নেওয়া হবে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *