করোনার মধ্যে আদৌ কি শুরু হবে রঞ্জি ট্রফি? চাঞ্চল্যকর এই বার্তা দিল বিসিসিআই 1

বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (BCCI) করোনা ভাইরাসের (Corona Virus) নতুন রূপ ওমিক্রনের (Omicron) কারণে অনির্দিষ্টকালের জন্য স্থগিত রঞ্জি ট্রফির (Ranji Trophy) জন্য একটি নতুন পরিকল্পনা করেছে। দুই ধাপে সবচেয়ে বড় ঘরোয়া টুর্নামেন্ট আয়োজনের কথা ভাবছে বোর্ড। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) বোর্ডের কোষাধ্যক্ষ অরুণ ধুমল (Arun Dhumal) এ তথ্য জানান। ১৩ জানুয়ারি থেকে রঞ্জি ট্রফি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল, কিন্তু করোনার কারণে তা স্থগিত করতে হয়েছিল। টুর্নামেন্টে ৩৮টি দল অংশগ্রহণ করে।

দুই ধাপে সবচেয়ে বড় ঘরোয়া টুর্নামেন্ট আয়োজনের কথা ভাবছে বোর্ড

BCCI exploring possibility of holding Ranji Trophy in two phases, says  treasurer Arun Dhumal

আইপিএলের (IPL) কারণে বিসিসিআই রঞ্জি ট্রফি দুই দফায় আয়োজন করতে চায়। আসলে, বোর্ড ২৭ মার্চ থেকে আইপিএলের ১৫তম আসর শুরু করার পরিকল্পনা করছে। এর আনুষ্ঠানিক ঘোষণা ২০ ফেব্রুয়ারি করা হবে। আইপিএলের কারণে এক পর্যায়ে রঞ্জি ট্রফি আয়োজন কঠিন হয়ে পড়বে। আইপিএল শুরুর আগে কিছু ম্যাচ এবং আইপিএলের পর শেষ কয়েকটি ম্যাচ আয়োজন করতে চায় বোর্ড। অরুণ ধুমাল সংবাদ সংস্থা পিটিআইকে বলেছেন যে আমরা টুর্নামেন্টের জন্য সমস্ত সম্ভাবনার সন্ধান করছি।

কী বললেন অরুণ ধুমল?

We are planning to hold Ranji Trophy in two phases: BCCI treasurer Arun  Dhumal | Cricket News – India TV

ধুমাল বলেন, “আমরা রঞ্জি ট্রফি আয়োজনের পরিকল্পনা করছি। টুর্নামেন্ট বন্ধ হয়ে গেলেও ক্রমাগত বাড়তে থাকে করোনা আক্রান্তের সংখ্যা। গত কয়েকদিন ধরে মনে হচ্ছে মামলা কমছে। রঞ্জি ট্রফি অপারেশন দল পুনর্গঠনে কাজ করছে। আমরা ভাবছি আগামী মাসে লিগ পর্বের ম্যাচ হতে পারে কি না। তারপর আইপিএলের পর অন্য ম্যাচ হতে পারে।”

Leave a comment

Your email address will not be published.