প্রথম দিনের খেলা ভেস্তে যাওয়ায় পরিকল্পনায় কি বদল আসবে? বড় বার্তা দিলেন কিউই সহ অধিনায়ক টম লাথাম 1

শুক্রবার নিউজিল্যান্ডের সহ অধিনায়ক টম লাথাম বলেছেন, বৃষ্টির কারণে ভারতের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের প্রথম দিন বাতিল হওয়া তার দল নির্বাচনের ক্ষেত্রে তেমন কোনও পার্থক্য আনবে না, যদিও দলের অন্যান্য পরিকল্পনাও রয়েছে। শুক্রবার বৃষ্টির কারণে টস ছাড়াই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (ডাব্লুটিসি) প্রথম দিনের খেলাটি ডাকা হয়েছিল। এই ম্যাচের জন্য একটি অতিরিক্ত দিন নির্ধারণ করা হয়েছিল, এখন খেলার প্রথম দিনটি শনিবার থেকে শুরু হচ্ছে।

India vs New Zealand, WTC Final, Southampton weather today: Overcast skies, rain promise to threaten play at Rose Bowl | Cricket - Hindustan Times

প্রথম দিনের খেলা বাতিল হওয়ার কারণে যখন লাথামকে জিজ্ঞাসা করা হয়েছিল যে টিম সিলেকশনে কী পরিবর্তন হবে, তখন তিনি ভার্চুয়াল প্রেস কনফারেন্সে বলেছিলেন, “সম্ভবত, প্লেয়িং ইলেভেনের বাছাইয়ের ক্ষেত্রে খুব একটা পরিবর্তন হবে না। স্পষ্টতই একটি অতিরিক্ত দিন নিয়ে, আমাদের খেলতে এখনও পাঁচটি পূর্ণ দিন থাকবে। আমি মনে করি এটি অপেক্ষা করা এবং দেখার বিষয় যে পরিস্থিতি যাই হোক না কেন, আমাদের এটির সাথে খাপ খাইয়ে নিতে হবে এবং যখনই ডাকা হবে, আমাদের প্রস্তুত থাকতে হবে।”

WTC Final, Southampton Weather Report: साउथैम्पटन में रात भर बरसे बादल, क्या धुल जाएगा पहले दिन का खेल?-WTC Final India VS New Zealand Southampton test Weather Report chance of rain today

“আমরা এখনও প্লেয়িং ইলেভেনের বিষয়টি নিশ্চিত করতে পারি নি, উইকেট সন্ধানের জন্য কখন সময় পাবে আমাদের অপেক্ষা করতে হবে এবং দেখতে হবে,” ল্যাথাম বলেছেন। “আমি নিশ্চিত কেন (উইলিয়ামসন) এবং (গ্যারি) স্টেডের কিছু পরিকল্পনা থাকবে। কভারটি ওঠার জন্য আমাদের অপেক্ষা করতে হবে যাতে আমরা খেলার সুযোগ পাই।” টস না থাকায় নিউজিল্যান্ড এখনও প্লেয়িং ইলেভেনের ঘোষণা দেয়নি, তবে ভারত বৃহস্পতিবার ফাইনাল খেলার জন্য প্লেয়িং ইলেভেনকে বেছে নিয়েছিল। “অবশ্যই উভয় দলই টসের আগে পরিবর্তন করতে পারে, তাই উভয়ই একই অবস্থানে রয়েছে। ভারত তাদের খেলার একাদশ বেছে নিয়েছে, অবশ্যই টসের আগে এটি পরিবর্তন হতে পারে, তাই আমাদের অপেক্ষা করতে হবে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *