শ্রীলঙ্কা সফরে টিম ইন্ডিয়াকে নেতৃত্ব দেবেন শ্রেয়স আইয়ার? রইল এই চমৎকার আপডেট 1

শ্রীলঙ্কা সফরে ভারতের তরুণ ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারের পক্ষে খেলা কঠিন। আইয়ার শ্রীলঙ্কা সফরের আগে ফিট হওয়ার সম্ভাবনা নেই। বিরাট কোহলি এবং রোহিত শর্মার অনুপস্থিতিতে এই সফরে অধিনায়কত্বের জন্য তাঁর নাম নিয়ে আলোচনা হয়েছিল। এ ছাড়া শিখর ধাওয়ান এবং হার্দিক পান্ডিয়া এই সীমিত ওভারের সিরিজের অধিনায়কত্বের দৌড়ে ছিলেন। এখন ধাওয়ান ও পান্ডিয়ার একজনকেই অধিনায়ক করার সম্ভাবনা রয়েছে।

Shreyas Iyer profile and biography, stats, records, averages, photos and videos

চলতি বছরে ইংল্যান্ডের বিপক্ষে খেলানো হোম সিরিজে মাঠে নামার সময় কাঁধে চোট পেয়েছিলেন আইয়ার। তারপরে ১৯ এপ্রিল তাঁর অপারেশন করা হয়। এর পরে, তার চোট পুরোপুরি সুস্থ হতে তিন মাস সময় লাগবে বলে আশা করা হচ্ছে। এই কারণেই, শ্রীলঙ্কা সফরে চোটের কারণে চোটের কারণে চোটের কারণে দিল্লি ক্যাপিটালস অধিনায়ক শ্রেয়স আইয়ার আইপিএল ২০২১ থেকে বাদ পড়েছেন। তার জায়গায়, ঋষভ পন্থ আইপিএল ২০২১ স্থগিতের আগে দলের নেতৃত্ব দিচ্ছিলেন।

Shreyas Iyer vows to 'be back in no time' after successful shoulder surgery | Sports News,The Indian Express

দ্য হিন্দু এর একটি প্রতিবেদনে বলা হয়েছে, বিসিসিআইয়ের মেডিকেল কর্মীরা তাঁর চোট সম্পর্কে টিম ম্যানেজমেন্টের পাশাপাশি জাতীয় নির্বাচকদের সাথে কথা বলেছেন। তাদের সকলেরই মতামত যে আইয়ারের প্রত্যাবর্তনের লক্ষ্যটি টি টোয়েন্টি বিশ্বকাপ হওয়া উচিত। এই টুর্নামেন্টটি অক্টোবরে শুরু হওয়ার আশা করা হচ্ছে, ততক্ষণে আইয়ার তার চোট থেকে সেরে উঠবেন না তবে ততক্ষণে তিনি আবারও ফিটনেস ফিরে পাবেন। শ্রীলঙ্কার বিপক্ষে দুটি ওয়ানডে এবং দুটি টি টোয়েন্টি ম্যাচ খেলতে ভারতকে শ্রীলঙ্কা সফরে রওনা হতে হবে। সিরিজটি ১৩ থেকে ২৭ জুলাই পর্যন্ত খেলা হবে। তথ্য মতে, সব ম্যাচ কলম্বোয় অনুষ্ঠিত হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *