আদৌ শিখর ধাওয়ান সুযোগ পাবেন টি২০ বিশ্বকাপে? বড় বয়ান দিলেন ভিভিএস লক্ষ্মণ 1

ভারতের প্রাক্তন ব্যাটসম্যান ভিভিএস লক্ষ্মণ বিশ্বাস করেন যে শিখর ধাওয়ানের জন্য শ্রীলঙ্কা সফর অত্যন্ত গুরুত্বপূর্ণ। তিনি বলেছিলেন যে এই সফরে ভাল পারফরম্যান্স করে তিনি আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়ায় জায়গা পেতে পারেন। লক্ষণীয় যে শ্রীলঙ্কার বিপক্ষে সীমিত ওভারের সিরিজের জন্য শিখর ধাওয়ানকে অধিনায়ক করা হয়েছে। এই সফরে ভারতকে তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ সিরিজ খেলতে হবে।

India might not be looking at Shikhar Dhawan': Chopra predicts battle among  4 cricketers for 2 slots in T20 World Cup | Cricket - Hindustan Times

লক্ষ্মণ স্টার স্পোর্টসকে বলেছেন, “সাদা বলের সাথে ধারাবাহিক পারফর্মেন্সের জন্য পুরষ্কার পেয়েছেন শিখর ধাওয়ান। তিনি দলের সবচেয়ে অভিজ্ঞ খেলোয়াড়। তবে শিখর খুব স্পষ্ট করে জানেন যে তাকে এই সুযোগটি ব্যবহার করতে হবে, বিশেষ করে টি টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে। রোহিত শর্মা এবং কে এল রাহুলের সাথে প্রতিষ্ঠিত ওপেনারের ব্যাটসম্যানের জন্য খুব শক্ত প্রতিযোগিতা রয়েছে। বিরাট কোহলি স্পষ্টই বলে দিয়েছেন যে টি টোয়েন্টি ফরম্যাটে তিনি ওপেন করতে চান। তাই শিখরকে রান করতে হবে।”

Shikhar Dhawan and Rahul Dravid all smiles ahead of Sri Lanka tour: 'Say  hello to India's captain and coach' - Sports News

শ্রীলঙ্কার বিপক্ষে ভারতের সীমিত ওভারের সিরিজটি ১৩ জুলাই কলম্বোতে প্রথম ওয়ানডে দিয়ে শুরু হবে। একই সঙ্গে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি ২১ জুলাই থেকে খেলানো হবে। এই সফরে রাহুল দ্রাবিড়কে টিম ইন্ডিয়ার প্রধান কোচ করা হয়েছে। ভুবনেশ্বর কুমারকে দলের সহ অধিনায়ক করা হয়েছে। বিরাট কোহলি, রোহিত শর্মা সহ অনেক সিনিয়র খেলোয়াড়ের অনুপস্থিতিতে অনেক তরুণ খেলোয়াড়কে সুযোগ দেওয়া হয়েছে। এতে রয়েছেন রুতুরাজ গায়কোয়াড়, নীতীশ রানা, দেবদূত পাদিক্কাল, কৃষ্ণাপ্পা গৌতম ও চেতন সাকারিয়া।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *