আসন্ন টি২০ বিশ্বকাপে কি সুযোগ পাবেন ইশান কিশান এবং সূর্যকুমার যাদব? 1

এই বছরের শেষের দিকে ভারতে আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপ খেলা হবে। টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ায় কে থাকবেন, কে করবে না? এই সম্পর্কে এখন একটি সামান্য ছবি পরিষ্কার করা শুরু হয়েছে। সূর্যকুমার যাদব এবং ইশান কিশান ইংল্যান্ডের বিপক্ষে পাঁচটি টি টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজে খেলার সুযোগ পেয়েছিলেন এবং দু’জনই এই সুযোগটি ভালভাবেই কাজে লাগিয়েছিলেন, এই দু’জনেরই কি টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ায় জায়গা পাওয়া উচিত?

আসন্ন টি২০ বিশ্বকাপে কি সুযোগ পাবেন ইশান কিশান এবং সূর্যকুমার যাদব? 2

২২ বছর বয়সী ইশান এবং ৩০ বছর বয়সী সূর্যকুমার আন্তর্জাতিক ক্রিকেটে দুর্দান্ত আত্মপ্রকাশ করেছিলেন। ইশান ইংল্যান্ডের বিপক্ষে ৩২ বলে ৫৬ রান করেছিলেন, আর সুর্য চতুর্থ ও পঞ্চম টি টোয়েন্টিতে ৩১ বলে ৫৭ এবং ১৭ বলে ৩২ রান করেছিলেন। স্টার স্পোর্টস শো ‘ক্রিকেট কানেক্টেড’-এ লক্ষ্মণ বলেছেন, “এটি একটি খুব কঠিন প্রশ্ন, কারণ আমরা দেখেছি যে অনেক তরুণ এই সিরিজে পুরোপুরি সুযোগ নিয়েছেন। তবে ইশান ও সূর্যকুমার প্রথম ইনিংসে যেভাবে খেলেছেন, আমার মনে হয় আমার ১৫ জন খেলোয়াড় বিশ্বকাপের দলে থাকবেন। এটি একটি কঠিন নির্বাচন, তবে দু’জনই বিশ্বকাপে ভারতীয় দলে জায়গা পাওয়ার অধিকারী।”

আসন্ন টি২০ বিশ্বকাপে কি সুযোগ পাবেন ইশান কিশান এবং সূর্যকুমার যাদব? 3

প্রাক্তন ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার বলেছেন, টি টোয়েন্টি বিশ্বকাপে অনেক সময় আছে এবং অনেক খেলোয়াড় আইপিএলে দুর্দান্ত পারফর্মেন্স করে দলে জায়গা পেতে পারেন। তিনি বলেছিলেন, “বিশ্বকাপে এখনও অনেক সময় বাকি আছে। তার আগে আইপিএল করতে হবে। আমি মনে করি কিছু খেলোয়াড় জায়গা করে নিতে পারে এবং এর সুযোগ রয়েছে। এই মুহূর্তে, কাউকে বিশ্বকাপ স্কোয়াডে জায়গা দৌড়ের বাইরে বলা যাবে না।“ ভুবনেশ্বর কুমার দলে থাকবেন কিনা জানতে চাইলে বাঙ্গার বলেছিলেন, “অবশ্যই। তিনি ফিট এবং ফর্ম হিসাবে সুযোগ পেতে পারেন।“

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *