হার্দিক পান্ডিয়া কি বোলিং করবেন? কোটি টাকার এই প্রশ্নের বড় জবাব দিলেন রোহিত শর্মা 1

সীমিত ওভারে ভারতের সহ অধিনায়ক রোহিত শর্মা আশা করেন যে পিঠের অপারেশনের পরে হার্দিক পান্ডিয়া প্রতিটি বিভাগেই ভাল করার চেষ্টা করছেন। তিনি বলেছেন, ইংল্যান্ডের বিপক্ষে টি টোয়েন্টি সিরিজে বোলিংয়েও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন হার্দিক পান্ডিয়া। ২০১৯ সালের অক্টোবরে পান্ডিয়ার পিঠে অস্ত্রোপচার করা হয়েছিল। গত বছর আইপিএলে ফিরেছেন কিন্তু বোলিং করেননি তিনি। হার্দিক অস্ট্রেলিয়ায় সীমিত ওভারের সিরিজে ব্যাটিং করে ভারতকে ম্যাচ জিতিয়েছেন। তবে তিনটি ওয়ানডে এবং টি টোয়েন্টি ম্যাচে তিনি একবারই বোলিং করেছিলেন।

What Happened To Hardik Pandya And When Will The Star All Rounder Return?

ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের সময় তিনি দলের সদস্য ছিলেন এবং রোহিত মনে করেন যে এটি তাকে সীমিত ওভারের ক্রিকেটে তার দায়িত্বের জন্য প্রস্তুত হতে সহায়তা করেছে। শুক্রবার প্রথম টি টোয়েন্টির আগে রোহিত বলেছেন, “তিনি অবশ্যই দলের গুরুত্বপূর্ণ অঙ্গ। তিনি নিজের বোলিং এবং ব্যাটিং নিয়ে কাজ করছেন এবং নিজেকে পরিমার্জন করছেন। সীমিত ওভারের সিরিজের প্রস্তুতি নিতে দলের সাথে ভালো সময় কাটিয়েছেন তিনি।”

India vs England Rohit Sharma says Hope Hardik Pandya is ready to do give what team expects

রোহিত আরও বলেছেন, “হার্দিক পান্ডিয়া তার পক্ষে যথাসাধ্য চেষ্টা করেছেন এবং তাই মনে হয় তিনি এই মুহুর্তে সমস্ত দায়িত্ব পালনে প্রস্তুত আছেন। তিনি গত কয়েক সপ্তাহে নিজের বোলিং এবং ব্যাটিংয়ে খুব কঠোর পরিশ্রম করেছেন। আশা করি, দল তার কাছ থেকে যা প্রত্যাশা করেছে তার জন্য প্রস্তুত থাকবেন।”

Stronger every day, says Hardik Pandya in social media post- The New Indian Express

দুর্দান্ত ফর্মে থাকা ঋষভ পন্থ টেস্ট ক্রিকেটে দুর্দান্ত পারফর্মেন্সের পরে টি টোয়েন্টিতে দলে ফিরছেন এবং রোহিত আশা করছেন দীর্ঘ ফর্ম্যাটের ফর্মটি ধরে রাখবেন। রোহিত বলেছেন, “পন্থ এখনও পর্যন্ত অস্ট্রেলিয়ার বিপক্ষে বাইরে এবং ইংল্যান্ডের বিপক্ষে হোম সিরিজে দুর্দান্তভাবে পারফর্মেন্স করেছেন। তার গেমটি সম্পর্কে ভাল কথাটি হল এখন তিনি গেমের পরিস্থিতি বুঝতে শুরু করেছেন। উইকেটকিপিং ও ব্যাটিংয়ের ক্ষেত্রেও তাঁর দৃষ্টিভঙ্গি ভাল দেখাচ্ছে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *