স্বামীর দলে সু্যোগ না মেলায় এই বিতর্কিত পোস্ট করে বসলেন স্ত্রী ধনশ্রী ভর্মা 1

আইসিসি টি -টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ -এর জন্য ভারতীয় দলে নেই লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল। তিনি দীর্ঘদিন ধরে টিম ইন্ডিয়ার হয়ে টি -টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলছিলেন। চার বছর পর টি -টোয়েন্টিতে ফিরেছেন রবিচন্দ্রন অশ্বিন। চাহালকে দলে জায়গা না দেওয়ার পর, তাঁর স্ত্রী ধনশ্রী ভার্মা ইনস্টাগ্রামে একটি আবেগঘন পোস্ট লিখেছেন। তিনি তার ইনস্টাগ্রামের স্টোরিতে তার হৃদয়ের কথা লিখেছেন। টি -টোয়েন্টি বিশ্বকাপ শুরু হচ্ছে ১৭ অক্টোবর থেকে।

স্বামীর দলে সু্যোগ না মেলায় এই বিতর্কিত পোস্ট করে বসলেন স্ত্রী ধনশ্রী ভর্মা 2

ধনশ্রী ভার্মা তার ইনস্টাগ্রামের গল্পে লিখেছেন, ‘মা বলেছেন … যে এই সময়টাও পার করতে হবে। মাথা উঁচু করে বাঁচুন কারণ দক্ষতা এবং ভাল কাজ সবসময় আপনার সাথে থাকে। সুতরাং এটি এমন একটি বিষয় যে এই সময়টিও পাস করতে হবে। বিধাতা মহান।’ চাহালকে নির্বাচিত না করায় ভক্তরা সোশ্যাল মিডিয়ায় বিস্ময় প্রকাশ করেন। ধনশ্রীর এই ইনস্টাগ্রাম গল্পটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। চাহালকে দলে অন্তর্ভুক্ত করার বিষয়ে প্রধান নির্বাচক চেতন শর্মা বলেছিলেন যে “আমরা স্পিনারদের চেয়েছিলাম যারা একটু দ্রুত বোলিং করে। এজন্য আমরা রাহুল চাহারকে দলে অন্তর্ভুক্ত করেছি।”

স্বামীর দলে সু্যোগ না মেলায় এই বিতর্কিত পোস্ট করে বসলেন স্ত্রী ধনশ্রী ভর্মা 3

উল্লেখযোগ্যভাবে, যুজবেন্দ্র চাহাল টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে ভারতের হয়ে সর্বোচ্চ উইকেট শিকারী। তিনি ৪৯ টি টি -টোয়েন্টি ম্যাচে ৬৩ উইকেট নিয়েছেন। চাহালের সেরা পারফরম্যান্স হল ২৫ রানে ৬ উইকেট। এবার আইসিসি টি -টোয়েন্টি বিশ্বকাপ ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) আয়োজনে অনুষ্ঠিত হবে। ২৪ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে ভারত। ভারতকে গ্রুপ ২ এ রাখা হয়েছে, যার মধ্যে আফগানিস্তান, নিউজিল্যান্ড এবং পাকিস্তানও রয়েছে। এবার টি -টোয়েন্টি বিশ্বকাপে মোট ১৬ টি দল অংশগ্রহণ করছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *