বিরাট কোহলির অধিনায়কত্ব ছাড়া নিয়ে এই মর্মস্পর্শী প্রতিক্রিয়া দিলেন স্ত্রী অনুষ্কা শর্মা 1

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি গতকাল তার এক সিদ্ধান্তে ভারতীয় ক্রিকেট ভক্তদের স্তম্ভিত করেছিলেন। তিনি তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে একটি পোস্টের মাধ্যমে জানিয়েছিলেন যে টি -টোয়েন্টি বিশ্বকাপের পর তিনি ভারতীয় দলের টি -টোয়েন্টি অধিনায়কত্ব ছাড়বেন। অনুষ্কা শর্মা ভারতের টি -টোয়েন্টি অধিনায়ক পদ থেকে সরে দাঁড়ানোর বিরাট কোহলির সিদ্ধান্তের প্রতিক্রিয়া জানিয়েছেন।

Anushka Sharma blushes as Virat Kohli sticks his tongue out at her in old  behind-the-scenes photo from ad shoot | Bollywood - Hindustan Times

এই খবর পড়ার পর, ক্রিকেট ভক্তদের মধ্যে অনেক আলোচনা হয়েছিল এবং কোহলির পরে কে ভারতীয় দলের অধিনায়ক হবে তাও সামনে আসতে শুরু করে। কিছু লোক বলেছেন যে কোহলির এই সিদ্ধান্ত নিঃস্বার্থ ছিল, আবার কেউ কেউ বলেছিলেন যে তিনি দলের স্বার্থে এবং নতুন খেলোয়াড়দের প্রস্তুত করার জন্য এই সিদ্ধান্ত নিয়েছেন। সেই পোস্টে, কোহলি আরও বলেছিলেন যে এটি তার জন্য একটি খুব কঠিন সিদ্ধান্ত এবং এই সিদ্ধান্ত নেওয়ার আগে তিনি ভারতের সহ-অধিনায়ক রোহিত শর্মা এবং কোচ রবি শাস্ত্রীর সাথেও কথা বলেছিলেন।

বিরাট কোহলির অধিনায়কত্ব ছাড়া নিয়ে এই মর্মস্পর্শী প্রতিক্রিয়া দিলেন স্ত্রী অনুষ্কা শর্মা 2

কোহলির সিদ্ধান্তের পর, তার স্ত্রী অনুষ্কা শর্মাও তাকে সমর্থন করেছিলেন এবং তিনি তার ইনস্টাগ্রাম গল্পে ‘হার্ট ইমোজি’ দিয়ে প্রতিক্রিয়া জানিয়েছিলেন। বলিউড অভিনেত্রী বর্তমানে তার স্বামীর সাথে দুবাইতে আইপিএল ২০২১ এর দ্বিতীয় পর্বের জন্য রয়েছেন। কোহলি এখনও আরসিবি -র অধিনায়ক এবং বিরাটের দল ২০ সেপ্টেম্বর কেকেআরের মুখোমুখি হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *