আইপিএলে বিরাট কোহলির উইকেট নিতে চান এই তরুণ বোলার 1

এই বিষয়ে কোনো দ্বিমত নেই যে বিরাট কোহলি এই সময় তিন ফর্ম্যাটেই বিশ্বের সেরা ব্যাটসম্যান। আজ যদি বোলার বিরাট কোহলির উইকেট নিয়ে সেই মুহূর্তকে স্মরণীয় করে রাখতে চায় তাহলে তাতে দোষের কিছু নেই। এমনই একজন ২২ বছর বয়সী তরুণ বোলার রয়েছেন যিনি আইপিএলে বিরাট কোহলিকে আউট করার ইচ্ছে প্রকাশ করেছেন।

বিরাট কোহলিকে আউট করতে চান ঈশান পোড়েল

আইপিএলে বিরাট কোহলির উইকেট নিতে চান এই তরুণ বোলার 2

কিংস ইলেভেন পাঞ্জাবের ২২ বছর বয়সী তরুণ বোলার ঈশান পোড়েল আইপিএলের ১৪তম সংস্করণে বিরাট কোহলিকে আউট করার ইচ্ছে প্রকাশ করেছেন। ঈশান পোড়েলের কাছে যখন তার ড্রিম উইকেটের ব্যাপারে জিজ্ঞাসা করা হয় তো তিনি স্রেফ একটিই নাম নিয়েছেন আর তা বিরাট কোহলির। ঈশান বলেছেন যে বিরাট কোহলির উইকেট নেওয়া আমার কাছে স্বপ্ন। কারণ আমি ওকে ভারতকে জেতাতে দেখে বড়ো হয়েছি। আমার বিরাট কোহলির উইকেট চাই কারণ উনি ক্রিকেটের তিন ফর্ম্যাটের সেরা ব্যাটসম্যান।

ঈশান পোড়েল সৈয়দ মুস্তাল আলি ট্রফিতে নিয়েছিলেন ১৩টি উইকেট

আইপিএলে বিরাট কোহলির উইকেট নিতে চান এই তরুণ বোলার 3

বিরাট কোহলির উইকেট নেওয়ার স্বপ্ন দেখা ঈশান পোড়েল এই বছর সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে বাংলার হয়ে খেলে ভীষণই ভালো বোলিং করেছেন। তিনি ৫টি ম্যাচে মোট ১৩টি উইকেট নিয়েছেন।

ঈশান পোড়েল ২০১৮য় নিউজিল্যান্ডে হওয়া অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপে ভারতীয় দলের সদস্য ছিলেন। ভারতীয় দল পৃথ্বী শ-এর নেতৃত্বে এই বিশ্বকাপ জিতেছিল। ২০২০-২১ এ ভারতের অস্ট্রেলিয়া সফরেও ঈশান পোড়েল নেট বোলার হিসেবে নির্বাচিত হয়েছিলেন, কিন্তু দুর্ভাগ্যবশত হ্যমস্ট্রিংয়ের চোটের কারণে তাকে ভারতে ফিরে আসতে বাধ্য হতে হয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *