wi-vs-ind-twitter-trolled-rohit-sharma

WI vs IND: প্রথম টেস্টে ইনিংস এবং ১৪১ রানের ব্যবধানে বড় জয় পেয়ছিলো ভারতীয় দল। দ্বিতীয় টেস্টেও জয়ের গন্ধ ইতিমধ্যেই পেতে শুরু করে দিয়েছে টিম ইন্ডিয়া। ত্রিনিদাদের ক্যুইন্স পার্ক ওভালে গতকাল বল হাতে ভারতকে শুরুতেই অনেকটা এগিয়ে দিয়েছিলেন মহম্মদ সিরাজ (Mohammed Siraj)। শুরুতেই অ্যালিক অ্যাথানাজেকে আউট করে প্রথম ঝটকাটা দিয়েছিলেন মুকেশ কুমার। বাকি কার্য সমাধা করেন সিরাজই। জেসন হোল্ডার (Jason Holder), আলঝারি জোসেফ (Alzharri Joseph), কেমার রোচ এবং শ্যানন গ্যাব্রিয়েলের (Shanon Gabrilel) কাছে হায়দ্রাবাদী পেসারের গতির কোনো জবাব ছিলো না। মাত্র ৬০ রানে ৫ উইকেট নিয়ে টেস্ট কেরিয়ারের সেরা বোলিং রবিবার করলেন সিরাজ।

দিনের শুরুতে উইন্ডিজের স্কোরবোর্ডে ছিলো ২২৯ রান। ৭.৪ ওভারে মাত্র ২৬ রান যোগ করেই গুটিয়ে যায় তাদের ইনিংস। জবাবে ব্যাট করতে নেমে ঝড়ের গতিতে রান তোলায় মন দেয় ভারত। ম্যাচের তৃতীয় ইনিংসে টি-২০’র ঢঙে রবিবার ব্যাট করতে দেখা গেলো রোহিত শর্মা এবং যশস্বী জয়সওয়ালকে। ৪৪ বলে ৫৭ করেন রোহিত (Rohit Sharma)। মারেন ৫টি চার এবং ৩টি ছক্কা। যশস্বী করেন ৩০ বলে ৩৮ রান। ৩৪ বলে ৫২* করে কেরিয়ারের প্রথম টেস্ট অর্ধ-শতরান করে ফেলেন ঈশান কিষণ’ও। ক্যুইন্স পার্কের মাঠে ভারতের একাধিপত্যের পরেও সম্পূর্ণ অক্রিকেটীয় কারণে ভাইরাল টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে জানলা দিয়ে তাঁর উঁকিঝুঁকি মারার ভিডিও।

Read More: WI vs IND: টেস্ট কেরিয়ারের প্রথম অর্ধশতক ঈশান কিষণের, ‘বন্ধু’ পন্থকে কৃতিত্ব দিলেন ভারতীয় উইকেটরক্ষক !!

জয়ের দিকে অগ্রসর টিম ইন্ডিয়া-

WI vs IND | Image: Getty Images
WI vs IND | Image: Getty Images

ওয়েস্ট ইন্ডিজ বনাম ভারত (WI vs IND) টেস্ট সিরিজ সম্ভবত টিম ইন্ডিয়ার একপেশে জয় দিয়েই শেষ হতে চলেছে। ইতিমধ্যেই ১-০ ফলে এগিয়ে রয়েছে ভারত। দ্বিতীয় টেস্টেও সম্ভবত শেষ হাসি হাসতে চলেছে রোহিত শর্মার (Rohit Sharma) দলই। তৃতীয় ইনিংসে ঝড়ে গতিতে ২ উইকেটের বিনিময়ে ১৮১ রান তুলে নিয়ে ডিক্লেয়ার করে দিয়েছিলো ‘মেন ইন ব্লু।’ ৩৬৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে দুই উইন্ডিজ ওপেনার তেজনারায়ণ চন্দ্রপল (Tagenarine Chanderpaul) এবং ক্রেগ ব্রেথওয়েট ধীরেসুস্থে রক্ষণাত্মক ক্রিকেট খেলায় মন দিয়েছিলেন। সিরাজ-মুকেশ-উনাদকাটদের ব্যবহার করে বিশেষ সুবিধা করতে পারছিলেন না ভারত অধিনায়ক রোহিত শর্মা। এমনকি উইকেট তুলতে ব্যর্থ হন রবীন্দ্র জাদেজাও। এমতাবস্থায় বহু যুদ্ধের ঘোড়া রবিচন্দ্রণ অশ্বিনকে (Ravichandran Ashwin) দিয়েই বাজিমাত ভারতের।

গত টেস্টে ১২ উইকেট নেওয়া অশ্বিন ত্রিনিদাদে ওয়েস্ট ইন্ডিজ (WI vs IND) বনাম ভারত দ্বিতীয় ম্যাচে মাত্র ১ উইকেট নিয়েছিলেন প্রথম ইনিংসে। তবে দ্বিতীয় ইনিংসে ভয়ঙ্কর হয়ে ওঠার ইঙ্গিত দিলেন তিনি। সিরিজে চতুর্থবার ক্রেগ ব্রেথওয়েটকে (Kriagg Briathwaite) আউট করেন তিনি। এরপর ফিরিয়ে দেন কার্ক ম্যাকেঞ্জিকেও (Kirk McKenzie)। চতুর্থ দিনের খেলা শেষে উইন্ডিজ স্কোরবোর্ডে ২ উইকেটের বিনিময়ে ৭৬। ক্রিজে রয়েছেন তেজনারায়ণ চন্দ্রপল এবং জার্মেইন ব্ল্যাকউড । পঞ্চম দিনে ভারতের জিততে হলে চাই ৮ উইকেট, আর উইন্ডিজের প্রয়োজন ২৮৯ রান। সুড়ঙ্গের শেষে জয়ের আলো ইতিমধ্যেই দেখতে পাচ্ছে টিম ইন্ডিয়া।

অধিনায়ক রোহিতের ভিডিও ভাইরাল-

Rohit Sharma | WI vs IND | Image: Getty Images
Rohit Sharma | WI vs IND | Image: Getty Images

ত্রিনিদাদে ওয়েস্ট ইন্ডিজ বনাম ভারত (WI vs IND) ম্যাচ চলাকালীন ভারত অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। দিনকয়েক আগেও উসকোখুসকো চুলের কারণে কটাক্ষের মুখে পড়তে হয়েছিলো রোহিতকে। অস্ট্রেলিয়ার নারী ক্রিকেটার আমান্ডা ওয়েলিংটন (Amandar Wellinton) মজা করে লিখেছিলেন, আমি বলছি যে রোহিত শর্মার চুল কাটানো অবশ্যই প্রয়োজনগতকালের ভিডিওতেই রোহিত শর্মার চুলে হালত দেখে মস্করা করার সুযোগ ছাড়েন নি নেটিজেনরা। খেলা চলাকালীন সাজঘরের জানলা থেকে উঁকি মারতে দেখা গিয়েছিলো রোহিতকে। তাঁর মুখভঙ্গি দেখে মনে হয় যেন খুব অবাক হয়েছেন তিনি। মুহূর্তে রোহিতের মুখভঙ্গি পরিণত হয়েছে মিমে।

ভাইরাল ভিডিও দেখে অনেকে রোহিতের (Rohit Sharma) চুল নিয়ে কটাক্ষ করেছেন। অনেকে আবার কৌতুক করেছেন তাঁর মুখভঙ্গি নিয়ে। ‘রোজ সকালে আমাকেও এতটাই দিশাহারা লাগে’ লিখেছেন এক নেটিজেন। আরেক নেটনাগরিকের সরস মন্তব্য, ‘সারা দিন ঘুমিয়ে উঠে যখন বোঝা যায় না এটা দিন না রাত।’ অনেকে আবার ক্রিকেটীয় দৃষ্টিভঙ্গি থেকে বিঁধেছেন ভারত অধিনায়ককে। লিখেছেন, ‘উইন্ডিজের মত দুর্বল প্রতিপক্ষের বিরুদ্ধেই যদি এমন দিশাহারা লাগে তাহলে কঠিন প্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে কি হবে?’

দেখে নিন ট্যুইট চিত্র-

Also Read: টিম ইন্ডিয়ার হয়ে শেষ টেস্ট খেলে ফেলেছেন এই তারকা, ফের সুযোগ দেবেন না অধিনায়ক রোহিত !!

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *