কেন জাতীয় দলে ব্রাত্য পৃথ্বী শ? তরুণ ওপেনারের এই দূর্বলতার কথা তুলে ধরলেন সালমান বাট 1

টিম ইন্ডিয়ার তরুণ ব্যাটসম্যান পৃথ্বী শ সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ কথা বলেছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার সালমান বাট। তিনি বলেছিলেন যে এই ২১ বছর বয়সী এই খেলোয়াড়ের প্রতিভার কোনও ঘাটতি নেই এবং তিনি রানও করেছেন, তবে এই মুহুর্তে তারা টিম ইন্ডিয়ার সাথে ফিট করে না। কেন সীমাবদ্ধ ওভার ফর্ম্যাটে ইনিংস খোলার দায়িত্ব পাওয়া শ এর পক্ষে কঠিন বলে ব্যাখ্যা করেছিলেন সালমান বাট। সালমান বলেছিলেন যে শ এর অভ্যন্তরে এমন একটি ঘাটতি রয়েছে, যা তার প্রতিভাকে ছাপিয়ে যায়।

Prithvi Shaw Will Have to Wait for His Chance in ODIs: VVS Laxman

সালমান তাঁর ইউটিউব চ্যানেলে বলেছিলেন, “পৃথ্বী শ এর প্রতিভার কোনও ঘাটতি নেই, তিনি রান করেছেন। তবে আমি এখনও মনে করি যে তিনি খুব দ্রুত অনেকগুলি শট খেলেন, যা তার ব্যাটিংয়ে ধারাবাহিকতা প্রদর্শন করে না। ভারত দলে স্থিতিশীল খেলোয়াড়দের অনুমতি দেয়, যারা বেশি নির্ভরযোগ্য এবং ম্যাচের পরিস্থিতি অনুযায়ী তাদের খেলা পরিবর্তন করতে পারে। এখনও অবধি আমরা দেখেছি যে শটগুলি একইভাবে খেলে। তিনি তার শট খেলেন।”

Prithvi Shaw Stopped On Way To Goa For Travelling Without E-Pass: Police |  Cricket News

২০২০ শ এর ভাল হয়নি। ২০২০ সালের আইপিএলের পরে অস্ট্রেলিয়া সফরেও ব্যর্থ হন তিনি। শ তারপর ঘরোয়া সার্কিটে দুর্দান্ত প্রত্যাবর্তন করেছিল। মুস্তাক আলী ট্রফি এবং বিজয় হাজারে ট্রফিতে শ এর ব্যাট রান এসেছিল। তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ এ ভাল ফর্মে উপস্থিত হন। ধারণা করা হয়েছিল যে ইংল্যান্ড সফরের জন্য তাকে দলে নির্বাচিত করা যেতে পারে, তবে তা হয়নি। এখন বিশ্বাস করা হচ্ছে যে শ সীমিত ওভারের সিরিজের জন্য শ্রীলঙ্কা সফরে টিম ইন্ডিয়ার অংশ হতে পারে।

Leave a comment

Your email address will not be published.