কেন আইসিসি ইভেন্টে হেরেই চলেছে ভারতীয় দল? এই কারণ তুলে ধরলেন কার্টলি অ্যামব্রোস 1

ওয়েস্ট ইন্ডিজের অভিজ্ঞ পেসার কার্টলি অ্যামব্রোজ বলেছেন যে বিগত সাত বছরে তিনটি ফরম্যাটে ধারাবাহিক পারফরম্যান্স সত্ত্বেও ভারত আইসিসির শিরোপা জিততে না পেরে অবাক হয়ে যায়। টিম ইন্ডিয়া ২০১৩ সালে ইংল্যান্ডে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে চ্যাম্পিয়ন্স ট্রফি আকারে সর্বশেষ আইসিসির শিরোপা জিতেছিল। এর পর থেকে দলটি প্রতিটি আইসিসি টুর্নামেন্টের নক আউটে স্থান করে নিয়েছে, তবে সেমিফাইনাল বা ফাইনাল দুটিতেই হেরেছে। এই তিনবার তাদের বিরাট কোহলির অধিনায়কত্বে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছে। বিরাট কোহলির অধিনায়কত্বের অধীনে, ২০১৭ বিশ্বকাপের সেমি ফাইনালে নিউজিল্যান্ড এবং গত সপ্তাহে ইংল্যান্ডের সাউদাম্পটনে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ডের কাছে হেরেছিল।

WTC Final: Team India waits for 'playing conditions', ICC to update teams  shortly | Cricket News - Times of India

কার্টলি অ্যামব্রোস কারিশমা শোয়ে বলেছিলেন, “সর্বশেষ আইসিসি টুর্নামেন্টে টিম ইন্ডিয়া ফাইনাল বা সেমি ফাইনালে হেরেছে। আমি শুধু ভাবছি কেন এমন হচ্ছে? কারণ তারা খুব সফল হয়ে উঠছে। কিন্তু যখন তারা এই বড় সুযোগগুলিতে পৌঁছায়, তারা ব্যর্থ হতে থাকে।”

No praise too high for Team India

অ্যামব্রোজ টিম ইন্ডিয়াকে তাদের পরিকল্পনার প্রতি দৃঢ় থাকার পরামর্শ দিয়েছিল যা তারা সময়ের সাথে সাথে সাফল্য বয়ে আনবে, কেবল সেমিফাইনাল বা ফাইনাল খেলে না। “এমন একটি পরিস্থিতি যেখানে তারা তাদের গেম পরিকল্পনা পরিবর্তন করে বা এই সুযোগের কারণে তারা নিজেকে চাপে ফেলে? যদি তাই হয় তবে এটি ভুল। একজন প্রাক্তন ক্রিকেটার হিসাবে (আমি বলতে পারি) সফল হওয়ার জন্য আপনি যে কাজগুলি করেন, আপনি যেখানে থাকেন, আপনি সেগুলি চালিয়ে যান এবং উন্নতির চেষ্টা করেন।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *