কে জিতবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ? সাহসী ভবিষ্যৎবাণী করলেন মাইকেল ভন 1

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল এখন এক মাসেরও কম সময় বাদে শুরু হবে। ১৮ জুন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারত নিউজিল্যান্ডের বিপক্ষে লড়াই করবে। ভারত ২ জুন ইংল্যান্ডের উদ্দেশ্যে যাত্রা করবে। নিউজিল্যান্ডের দল ইংল্যান্ডে পৌঁছেছে। নিউজিল্যান্ড দল ইংল্যান্ডের সাথে প্রথমে দুটি ম্যাচের টেস্ট সিরিজ খেলবে। নিউজিল্যান্ড প্রথম দল ছিল ডাব্লিউটিসির ফাইনালে, ১৮ জুন থেকে সাউদাম্পটনে খেলা হবে। একই সঙ্গে, ইংল্যান্ডের বিপক্ষে চতুর্থ টেস্ট জিতে ভারত ফাইনালে উঠেছে।

INDvNZ 1st Test: Don't blame the batsmen, in New Zealand you are never in |  Sports News,The Indian Express

ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন ডাব্লুটিসি ফাইনালে নিজের প্রিয় দলটি প্রকাশ করেছেন। তিনি বলেছিলেন, ফাইনালে ভারতকে পরাজিত করবে নিউজিল্যান্ড। ভন স্পার্ক স্পোর্টকে বলেছিলেন, “ইংলিশ অবস্থার কারণে ডিউক বল এবং ভারতের ব্যস্ত সময়সূচির কারণে নিউজিল্যান্ডের দল জিতবে। ভারত পরে ইংল্যান্ডে পৌঁছে যাবে, যখন নিউজিল্যান্ড ইংল্যান্ডের সাথে দুটি টেস্ট ম্যাচ খেলবে।”

India vs New Zealand 1st Test Day 3, Highlights: India trail by 39 runs at  stumps after Boult 3/27 | Cricket News – India TV

মাইকেল ভন আরও বলেছিলেন যে, “নিউজিল্যান্ড আরও ভাল হবে তা আমার কাছে স্পষ্ট। নিউজিল্যান্ডের আরও অনেক খেলোয়াড় থাকবে যারা লাল বল দিয়ে আরও বেশি ক্রিকেট খেলেছে। বিশেষত যুক্তরাজ্যের ডিউক বল থেকে।” ভন বর্তমান নিউজিল্যান্ড দলটিকে ইতিহাসের সেরা দল হিসাবে বর্ণনা করেছেন। তিনি বলেছিলেন যে, “নিউজিল্যান্ডের অতীতে দুর্দান্ত খেলোয়াড় রয়েছে, যারা শেষ রাউন্ডে দুর্দান্তভাবে খেলেছেন। তবে বর্তমান দলে এমন কিছু আছে যা তাকে অন্যদের থেকে আলাদা করে দেয়। কেন উইলিয়ামসনের নেতৃত্বে নিউজিল্যান্ড দীর্ঘদিন ধরে একটি উচ্চ মানের টেস্ট ম্যাচ খেলতে শুরু করেছে। তারা প্রথম দিন থেকে পঞ্চম দিন খেলেন।” বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালটি ১৮ জুন থেকে ২২ জুন পর্যন্ত খেলা হবে। ২৩ জুন রিজার্ভ ডে হিসাবে মনোনীত করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *