টি টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাক মহারণে কারা জিতবে? এমন অদ্ভুত উত্তর দিলেন ওয়াহাব রিয়াজ 1

টি -টোয়েন্টি বিশ্বকাপ শুরু হতে প্রায় দুই মাস বাকি এবং ক্রিকেট বিশ্ব এই ইভেন্টটি নিয়ে খুব উচ্ছ্বসিত। ভক্তদের উৎসাহ দ্বিগুণ হয়ে গেল যখন জানা গেল যে ভারত এবং পাকিস্তান একই গ্রুপে রয়েছে। ভারত ও পাকিস্তানের মধ্যে টি -টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচ ২৪ অক্টোবর অনুষ্ঠিত হবে। পাকিস্তানের ফাস্ট বোলার ওয়াহাব রিয়াজ বলেছেন, আসন্ন টি -টোয়েন্টি বিশ্বকাপে তার দল ভারতকে হারাতে পারে।

টি টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাক মহারণে কারা জিতবে? এমন অদ্ভুত উত্তর দিলেন ওয়াহাব রিয়াজ 2

ওয়াহাব রিয়াজ বিশ্বাস করেন যে পাকিস্তানের ফলাফল তাদের পক্ষে নেওয়ার ক্ষমতা আছে। তিনি টি -টোয়েন্টি ফরম্যাটের অনিশ্চয়তার কথাও তুলে ধরেন, যেখানে খেলার ভাগ্য যে কোনো সময়ে পরিবর্তিত হতে পারে। রিয়াজ উল্লেখ করেন যে ভারত-পাকিস্তান ম্যাচও একই রকম হবে, যেখানে সবকিছু কখন পরিবর্তন হবে তা জানা যায় না।বাঁ হাতি ফাস্ট বোলার ওয়াহাব রিয়াজ PakPassion.net- এর সঙ্গে আলাপচারিতায় বলেন, “ভারতের অবশ্যই ফলাফল পাওয়ার ক্ষমতা আছে। যদি পাকিস্তান তার সামর্থ্য অনুযায়ী খেলে, তাহলে ভারত সহ বিশ্বের যে কোন দলকে হারাতে পারে। টি -টোয়েন্টি ক্রিকেট এমন একটি ফরম্যাট, যেখানে কয়েকটি বল বা একটি ঘটনা পুরো ম্যাচকে বদলে দেয়। ভারত ও পাকিস্তানের ম্যাচও আলাদা নয়। যদি পাকিস্তান তার সেরাটা খেলে, সে ভারতকে হারাতে পারে।”

টি টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাক মহারণে কারা জিতবে? এমন অদ্ভুত উত্তর দিলেন ওয়াহাব রিয়াজ 3

টি ২০ বিশ্বকাপ ২০২১ এর আগে ভারতে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। যাইহোক, বিসিসিআই আইসিসিকে জানিয়েছে যে এটি করোনা ভাইরাস মহামারীর কারণে এটি সংযুক্ত আরব আমিরশাহি এবং ওমানে স্থানান্তরিত করছে। রিয়াজ বিশ্বাস করেন যে সংযুক্ত আরব আমিরশাহি বিশ্বকাপের স্থানান্তর পাকিস্তানের পক্ষে ছিল। তিনি বলেছিলেন যে, “পাকিস্তান সংযুক্ত আরব আমিরশাহি প্রচুর ক্রিকেট খেলেছে এবং এটি তাদের দ্রুত পরিস্থিতি পরীক্ষা করতে সাহায্য করবে। কন্ডিশনের পরিপ্রেক্ষিতে আমি বিশ্বাস করি পাকিস্তানের টুর্নামেন্ট জেতার দারুণ সুযোগ রয়েছে। পাকিস্তান সংযুক্ত আরব আমিরশাহিতে প্রচুর ক্রিকেট খেলেছে এবং এটি তাদের প্রতিযোগিতা জিততে সাহায্য করবে। সে কন্ডিশন জানে এবং সে জানে যে বল কি করতে পারে। যদি পাকিস্তান পরিস্থিতির সুযোগ নিয়ে তাদের সুবিধার জন্য ব্যবহার করে, তাহলে তাদের শিরোপা পাওয়ার অন্যতম দাবিদার না হওয়ার কোন কারণ নেই।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *