বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে কার পাল্লা ভারী হবে, অবাক করা ভবিষ্যৎবাণী দিলেন সঞ্জয় মাঞ্জরেকর 1

ভারতীয় ক্রিকেট দল আগামী মাসের ১৮-২২ জুনের মধ্যে ইংল্যান্ডের সাউদাম্পটনে নিউজিল্যান্ডের বিপক্ষে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ খেলার কথা রয়েছে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচে কোন দলটির পাল্লা ভারী হবে এবং কোন খেলোয়াড় টিম ইন্ডিয়ার হয়ে গেম চেঞ্জার হতে পারে তার বিষয়ে প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় মাঞ্জরেকর তার মতামত দিয়েছেন। মাঞ্জেরেকর বিশ্বাস করেন উইকেট এবং কন্ডিশন ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের ক্ষেত্রে একই, তাই কিউই দল ফাইনালটিতে একটি সুবিধা পেতে পারে।

India vs New Zealand: Debutant Jamieson rattles India's top-order on Day 1,  Ajinkya Rahane lone bright spot | Hindustan Times

হিন্দুস্তান টাইমসে তাঁর কলামে সঞ্জয় মাঞ্জরেকর লিখেছিলেন, “আপনি যখন ইংল্যান্ডে খেলেন, ব্যাটিংয়ের সময় আপনাকে সমস্ত পুরানো টেকনিকগুলির যত্ন নিতে হবে, যেমন বলটি শরীরের কাছাকাছি খেলতে, বলটি অফসাইড থেকে বেরিয়ে দেওয়া। .. ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের পরিস্থিতি একই রকম। ইংল্যান্ডে খেলতে ভারত অস্বস্তি বোধ করে, যেমন আমরা আগের সিরিজে দেখেছি। তিন টেস্টে ভারতের সর্বোচ্চ রান ছিল ২৪২ রান। সত্যি কথা বলতে গেলে নিউজিল্যান্ডও ইংল্যান্ডে ব্যাটিংয়ে সমস্যায় পড়েছিল, তবে তাদের অবস্থান ভারতের চেয়ে ভাল।”

India vs New Zealand 1st Test, Day 1 Highlights: Rain forces early stumps  with India tottering at 122/5 | Cricket News – India TV

তিনি আরও লিখেছেন, “বিরাট কোহলি ব্যাট হাতে ভারতের পক্ষে গেম চেঞ্জার হিসাবে প্রমাণ করবেন। বিরাট কোহলি টেস্টে সেরা দেওয়ার জন্য পরিচিত এবং তাঁর কাছ থেকে তাদের আশা করাও ভুল নয়। বিরাট নিজেও ধীর এবং সীমিং কন্ডিশনে স্বাচ্ছন্দ্য বোধ করেন না, তবে তিনি জানেন যে ইংল্যান্ডের অবস্থা নিউজিল্যান্ডের চেয়ে ভাল হবে।” বিরাট কোহলিকে সম্প্রতি নিউজিল্যান্ডে স্ট্রাগল করতে দেখা গেছে। উভয় দলই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য দল ঘোষিত হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *