প্রথম টেস্টে কে ওপেন করবে রোহিত শর্মার সাথে? এই খেলোয়াড়ের উপর বাজি ধরলেন সুনীল গাভাস্কার 1

মায়াঙ্ক আগরওয়াল প্রথম টেস্টে খেলতে পারবেন না, তখন থেকেই প্রশ্ন উঠেছে যে রোহিত শর্মার সঙ্গে ইংল্যান্ডের বিরুদ্ধে নটিংহ্যাম টেস্টে টিম ইন্ডিয়ার জন্য ইনিংস ওপেন করবে কে? টিম ম্যানেজমেন্ট হনুমা বিহারি এবং কে এল রাহুলকে বিকল্প হিসেবে দেখছে, যখন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এবং টেস্ট ক্রিকেটে প্রথম ১০ হাজার রান স্পর্শ করা সুনীল গাভাস্কার জানিয়েছেন, প্রথম টেস্টে রোহিতের সঙ্গে কার ওপেন করা উচিত। প্রথম টেস্ট ম্যাচটি ৪ আগস্ট থেকে নটিংহামের ট্রেন্ট ব্রিজ মাঠে অনুষ্ঠিত হবে।

Rohit Sharma can be captain of team India vs Enland because Virat and  Rahane are injured | Rohit Sharma के फैंस के लिए बड़ी खबर! 'हिटमैन' पहली  बार बनेंगे टेस्ट टीम के

আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় মরসুমও শুরু হবে এই টেস্ট সিরিজ দিয়ে। ১৮ জুন থেকে, ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রথম মরসুমের শেষ ম্যাচটি সাউদাম্পটনে খেলা হয়েছিল, যা রিজার্ভ ডে পর্যন্ত বিস্তৃত ছিল। রিজার্ভ দিনে একটি জয় নিবন্ধন করে নিউজিল্যান্ড বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতেছে। বিরাট কোহলি অ্যান্ড কোং তাদের প্রথম টেস্ট ম্যাচ খেলতে যাবে।

Rohit Sharma takes dig at KL Rahul, faces flak on Twitter

এএনআই এর সঙ্গে আলাপকালে গাভাস্কার বলেছিলেন, “কে এল রাহুল প্রস্তুতি ম্যাচে সেঞ্চুরি করেছিলেন, আমি মনে করি প্রথম টেস্ট ম্যাচে ভারতের হয়ে তার ইনিংস খোলার কথা। কে এল রাহুলের আত্মবিশ্বাসও বেশি হবে, কারণ তিনি প্রস্তুতি ম্যাচে সেঞ্চুরি করেছিলেন, তাই আমার মনে হয় ওপেন করা উচিত।” বেন স্টোকসের ক্রিকেট থেকে বিরতি প্রসঙ্গে গাভাস্কার বলেছিলেন, “বেন স্টোকস ব্যাট এবং বল উভয় দিয়েই ইংল্যান্ডের জন্য গেম-চেঞ্জার ছিলেন। এই সিরিজে তার না খেলা ভারতের জন্য একটি বড় সুবিধা। এর বাইরে জোফরা আর্চার এবং ক্রিস ওকস ছাড়া ইংল্যান্ড দলকে দুর্বল দেখাবে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *