বর্তমান সময়ের সেরা ব্যাটসম্যান ও বোলার কে? এই দুই ক্রিকেটারের নাম বললেন ব্রেট লি 1

অস্ট্রেলিয়ার প্রাক্তন ফাস্ট বোলার ব্রেট লি বর্তমানে বিশ্বের সেরা ব্যাটসম্যান ও বোলারের নাম বেছে নিয়েছেন। এই মুহুর্তের সেরা ব্যাটসম্যান হিসাবে টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলির নাম ঘোষণা করেছেন লি। একই সাথে তিনি অস্ট্রেলিয়ান বোলার প্যাট কামিন্সকে সেরা বোলারের জন্য বেছে নিয়েছেন। ব্রেট লি বলেছেন, আধুনিক সময়ের ক্রিকেটে কোহলি ছাড়া অন্য কাউকে দেখা খুব কঠিন। প্রাক্তন ক্যাঙ্গারু বোলার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল সম্পর্কে বলেছেন যে সুইং বোলিংয়ের অভ্যাসের কারণে নিউজিল্যান্ডের দলটির হাত থাকবে।

Hard To See Past Virat Kohli" Among Recent Greats, Says Brett Lee | Cricket News

আইসিসির ওয়েবসাইটের সাথে আলাপকালে, যখন লিকে তাঁর প্রিয় টেস্ট ব্যাটসম্যানটি কে জিজ্ঞাসা করা হয়েছিল, তিনি বলেছিলেন, “আপনি যখন এই সময়ের দুর্দান্ত খেলোয়াড়দের কথা বলবেন, তখন বিরাট কোহলিকে ছেড়ে তাকানো খুব কঠিন। কি দুর্দান্ত রেকর্ড আছে তার। বয়স বাড়ার সাথে সাথে তার সুস্থ হয়ে উঠছে। তাঁর দুর্দান্ত মানসিকতা এবং দুর্দান্ত ক্রিকেটিং মনও রয়েছে। বিরাট এখনও পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটে ৭০টি সেঞ্চুরি করেছেন এবং বর্তমানের ক্রিকেটারদের মধ্যে তাঁর নামে সর্বোচ্চ রান।”

IPL 2021: KKR - Huge IPL bucks doesn't mean, the ball suddenly swings more, says Cummins - Sportstar

ব্রেট লি প্যাট কামিন্সকে বিশ্বের সেরা বোলার হিসাবে মনোনীত করেছিলেন। তিনি বলেছিলেন, “এই মুহূর্তে আমার প্রিয় বোলার হলেন প্যাট কামিন্স। আপনি নিশ্চয়ই ভাবছেন যে অস্ট্রেলিয়া থেকে আসার কারণে আমি পক্ষপাতদুষ্ট বা তিনি আমার পুরনো দলের সদস্য হয়েছিলেন তাই আমি এটা করছি, তবে আমি মনে করি প্যাট কামিন্স একজন দুর্দান্ত বোলার।” লি বলেছেন, ডব্লিউটিসির চূড়ান্ত ম্যাচে কিউইসদের হাত রয়েছে। তিনি বলেছিলেন, “তবে আমি নিজের দেশে নিউজিল্যান্ডে একই রকম পরিস্থিতিতে খেলতে ভাবছি। শর্তগুলি দ্রুত বোলার, সুইং বোলারদের পক্ষে অনুকূল হতে পারে। সুতরাং এখানে আমি মনে করি কিউই দল উপকৃত হতে পারে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *